মথুরাপুরে প্রধান শিক্ষক নিগ্রহের ঘটনায় কাজিয়া তৃণমূল বনাম তৃণমূলে

মালদার মথুরাপুরের স্কুলে প্রধান শিক্ষক নিগ্রহে সায় মন্ত্রী সাবিত্রী মিত্রের। এমনকী স্কুলে ভাঙচুরের সমালোচনা না করে প্রধান শিক্ষককেই কাঠগড়ায় তুললেন তিনি। অথচ ভাঙচুরের বিরুদ্ধে একটি শব্দও উচ্চারণ করলেন না। আর প্রধান শিক্ষক? নাম না করে সাবিত্রী মিত্রের বিরুদ্ধেই তোপ দাগলেন তৃণমূল শিক্ষা সেলের এই সদস্য।

Updated By: Sep 4, 2015, 10:16 PM IST
মথুরাপুরে প্রধান শিক্ষক নিগ্রহের ঘটনায় কাজিয়া তৃণমূল বনাম তৃণমূলে

ওয়েব ডেস্ক: মালদার মথুরাপুরের স্কুলে প্রধান শিক্ষক নিগ্রহে সায় মন্ত্রী সাবিত্রী মিত্রের। এমনকী স্কুলে ভাঙচুরের সমালোচনা না করে প্রধান শিক্ষককেই কাঠগড়ায় তুললেন তিনি। অথচ ভাঙচুরের বিরুদ্ধে একটি শব্দও উচ্চারণ করলেন না। আর প্রধান শিক্ষক? নাম না করে সাবিত্রী মিত্রের বিরুদ্ধেই তোপ দাগলেন তৃণমূল শিক্ষা সেলের এই সদস্য।

বৃহস্পতিবারের এই ঘটনায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়। আর তা নিয়েই এখন তৃণমূল বনাম তৃণমূল। সাবিত্রী মিত্র বনাম আজিজুর রহমান। মন্ত্রী বনাম তৃণমূল শিক্ষা সেলের সদস্য। ধর্মঘটের দিন স্কুল বন্ধ থাকায় স্কুলে তাণ্ডব চালায় তৃণমূল ছাত্র পরিষদ। অথচ প্রধান শিক্ষককেই কাঠগড়ায় তুলছেন মন্ত্রী। তাঁর অভিযোগ, প্রধান শিক্ষক অন্য রাজনৈতিক প্ল্যাটফর্মের। তাই উস্কানি দিয়েছেন ভাঙচুরে।

নাম না করে মন্ত্রীকেই দুষছেন প্রধান শিক্ষক। তাঁর অভিযোগ, জেলার এক প্রভাবশালীর নির্দেশেই পুলিস তাঁদের বিরুদ্ধে জামিনঅযোগ্য মামলা করেছে।

শিক্ষাঙ্গনে নৈরাজ্য বন্ধে মুখ্যমন্ত্রীর বার্তাই সার। টিএমসিপির দাদাগিরি চলছেই। আর তা ধামাচাপা দিতে দলেরই শিক্ষা সেলের সদস্যকেও কাঠগড়ায় তুলতে ছাড়ছেন না মন্ত্রী।

.