হরিপাল কলেজের ক্যাম্পাসের মধ্যেই ছাত্রীর শ্লীলতাহানি

হরিপালে কলেজ ক্যাম্পাসেই ছাত্রীর শ্লীলতাহানি। অভিযোগ, কলেজের স্যোশালে আমন্ত্রিত এক অতিথির বিরুদ্ধে। তারওপর পুলিসে অভিযোগ করায়, লাগাতার হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। কলেজেরই ছাত্র পরিষদ নেতাদের বিরুদ্ধে এই অভিযোগ ছাত্রী ও তাঁর পরিবারের। নিজের কলেজেই শ্লীলতাহানির শিকার ছাত্রী।

Updated By: Dec 11, 2015, 05:57 PM IST
হরিপাল কলেজের ক্যাম্পাসের মধ্যেই ছাত্রীর শ্লীলতাহানি

ওয়েব ডেস্ক: হরিপালে কলেজ ক্যাম্পাসেই ছাত্রীর শ্লীলতাহানি। অভিযোগ, কলেজের স্যোশালে আমন্ত্রিত এক অতিথির বিরুদ্ধে। তারওপর পুলিসে অভিযোগ করায়, লাগাতার হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। কলেজেরই ছাত্র পরিষদ নেতাদের বিরুদ্ধে এই অভিযোগ ছাত্রী ও তাঁর পরিবারের। নিজের কলেজেই শ্লীলতাহানির শিকার ছাত্রী।

হরিপাল কলেজে সোশ্যালে যত গণ্ডগোল। অভিযোগ, আমন্ত্রিত এক অতিথিরই বিরুদ্ধে। অনুষ্ঠান চলাকালীন ওই যুবক বারবার উত্তক্ত করছিলেন তাঁকে। অভিযোগ, আর্টসের থার্ড ইয়ারের ওই ছাত্রীর। তাঁর দাবি, পরে বেরিয়ে যাওয়ার সময় তাঁকে জবরদস্তি ধরে শ্লীলতাহানি করা হয়।

হরিপালে কলেজ ক্যাম্পাসের মধ্যেই ছাত্রীর শ্লীলতাহানি। অভিযোগ উঠেছে  কলেজেরই স্যোশালে আমন্ত্রিত এক অতিথির বিরুদ্ধে!   এখানেই শেষ নয়। পুলিসে অভিযোগ করায় ছাত্রীকে ক্রমাগত  হুমকি দেওয়া হচ্ছে । অভিযোগ হুমকি দিচ্ছে কলেজেরই ছাত্র পরিষদের নেতা কর্মীরা। গতকাল সন্ধেয় হরিপাল কলেজের সোশাল চলার সময়ই ছাত্রীর শ্লীলতাহানি করে বহিরগত যুবক। প্রতিবাদ করায় , সবার সামনেই যুবক বলেন, তিনি ভিআইপি-গেস্ট। কেউ তাঁর কিছু করতে পারবে না।  রাতেই পুলিসের দ্বারস্থ হন ওই ছাত্রী। অভিযোগ, তার পর থেকেই শুরু হয়েছে হুমকি ফোন। কয়েকদিন পরেই পরীক্ষা। এখন ভয়ে গৃহবন্দি অভিযোগকারিনী।

.