গড়চুমুকের লজে মহিলা খুনে চাঞ্চল্যকর মোড়

গড়চুমুকের লজে মহিলা খুনে চাঞ্চল্যকর মোড়। টাকার জন্য তাঁকে খুন করতেই পরিকল্পনামাফিক লজ বুকিং করেছিলেন তাঁর স্ত্রী। এমনকী ছুরি নিয়ে হামলাও চালিয়েছেন তিনি। আত্মরক্ষা করতে গিয়েই এমন ঘটনা ঘটেছে। এমনটাই দাবি ধৃত স্বামী গৌতম মাহাতোর। যদিও এই দাবি মানতে নারাজ পুলিস। পুলিসের দাবি, বার তিরিশেক কোপানো হয় অনিতাকে। লজের সিসিটিভি ফুটেজ চব্বিশ ঘণ্টার হাতে।

Updated By: Nov 20, 2016, 08:44 PM IST
গড়চুমুকের লজে মহিলা খুনে চাঞ্চল্যকর মোড়

ওয়েব ডেস্ক: গড়চুমুকের লজে মহিলা খুনে চাঞ্চল্যকর মোড়। টাকার জন্য তাঁকে খুন করতেই পরিকল্পনামাফিক লজ বুকিং করেছিলেন তাঁর স্ত্রী। এমনকী ছুরি নিয়ে হামলাও চালিয়েছেন তিনি। আত্মরক্ষা করতে গিয়েই এমন ঘটনা ঘটেছে। এমনটাই দাবি ধৃত স্বামী গৌতম মাহাতোর। যদিও এই দাবি মানতে নারাজ পুলিস। পুলিসের দাবি, বার তিরিশেক কোপানো হয় অনিতাকে। লজের সিসিটিভি ফুটেজ চব্বিশ ঘণ্টার হাতে।

পুলিসের দাবি, পরিকল্পিতভাবেই স্ত্রী অনিতা মাহাতোকে গড়চুমুকের লজে তুলে খুন করে গৌতম মাহাতো। স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে, এই সন্দেহেই অনিতাকে খুন করে গৌতম। কিন্তু ধরা পড়ার পর নজর অন্যদিকে ঘোরাতে আজব গল্প ফেঁদে বসে সে। 

আরও পড়ুন দিল্লির মতো হাই সিকিওরিটি জোনে অরক্ষিত অবস্থায় পড়ে দু-দুটি বঙ্গভবন

গৌতমের এই তত্ত্ব মানতে নারাজ শ্যামপুর থানার পুলিস। লজের সিসিটিভি ফুটেজ এবং রেজিস্টার খতিয়ে দেখে পুলিস নিশ্চিত, মিথ্যে কথা বলছে গৌতম। শনিবার রাতেই ওই লজ থেকে ছুরি এবং তিনটি মোবাইল উদ্ধার করে শ্যামপুর থানার পুলিস। তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে, শ্যামপুর থানার শীতলপুরে বাপের বাড়ি অনিতার। প্রায় বারো বছর আগে তাঁর বিয়ে হয় আমতার এক যুবকের সঙ্গে। তাঁদের দশ বছরের একটি মেয়েও আছে। 

অনিতার মায়ের দাবি, গৌতমের সঙ্গে তাঁর মেয়ের বিয়েই হয়নি। অনিতার সঙ্গে কীভাবে গৌতমের আলাপ হয়, তাও জানেন না তিনি। তাঁর মেয়েকে ফাঁসিয়ে নিয়ে গিয়ে গৌতম খুন করেছে বলে দাবি অনিতার মায়ের। রবিবার উলুবেড়িয়া আদালতে তোলা হলে গৌতম মাহাতোকে পাঁচদিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন বিচারক।

আরও দেখুন কলকাতায় RBI অভিযান মুখ্যমন্ত্রীর

.