ক্রিকেট ম্যাচে আউট নিয়ে গণ্ডগোল, তা থেকে ধুন্ধুমার হাওড়ার শিবপুরে

ক্রিকেট ম্যাচে সামান্য আউট নিয়ে গণ্ডগোল। তা থেকে ধুন্ধুমার বেধে গেল হাওড়ার শিবপুরে।  মাঠের অশান্তি আছড়ে পড়ল লঞ্চঘাট এলাকায়। মহিলাদের গায়ে হাত তোলা, বাড়ি ভাঙচুর, বাদ রইল না কিছুই।  প্রথমে আউট নিয়ে গণ্ডগোল শুরু হয় ছোটদের মধ্যে। কিছুক্ষণের মধ্যে বড়রাও তাতে জড়িয়ে যায়। আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষুব্ধ একপক্ষ মাঠের বাইরে এসে তাণ্ডব শুরু করে দেয়। চলে বাড়ি ভাঙচুর।

Updated By: Dec 25, 2016, 07:18 PM IST
ক্রিকেট ম্যাচে আউট নিয়ে গণ্ডগোল, তা থেকে ধুন্ধুমার হাওড়ার শিবপুরে

ওয়েব ডেস্ক: ক্রিকেট ম্যাচে সামান্য আউট নিয়ে গণ্ডগোল। তা থেকে ধুন্ধুমার বেধে গেল হাওড়ার শিবপুরে।  মাঠের অশান্তি আছড়ে পড়ল লঞ্চঘাট এলাকায়। মহিলাদের গায়ে হাত তোলা, বাড়ি ভাঙচুর, বাদ রইল না কিছুই।  প্রথমে আউট নিয়ে গণ্ডগোল শুরু হয় ছোটদের মধ্যে। কিছুক্ষণের মধ্যে বড়রাও তাতে জড়িয়ে যায়। আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষুব্ধ একপক্ষ মাঠের বাইরে এসে তাণ্ডব শুরু করে দেয়। চলে বাড়ি ভাঙচুর।

আরও পড়ুন লগান মোটেই আমির খানের সেরা সিনেমা নয়, বললেন সলমন খান

স্থানীয়রা বাধা দিতে গেলে, তাঁদের মারধর করা হয় বলে অভিযোগ। এমনকি মহিলাদেরও মারধরের অভিযোগ উঠেছে। দোষীদের গ্রেফতারের দাবিতে এলাকার লোকজন ফোরশোর রোড অবরোধ করে। পুলিস অবরোধ তুলতে গেলে শুরু হয় বচসা। পরে পুলিস লাঠিচার্জ করে অবরোধ তুলে দেয় বলে অভিযোগ। গোটা ঘটনায় ক্ষোভে ফুঁসছেন শিবপুর এলাকার মানুষ।

আরও পড়ুন  টেক অফের কয়েক মিনিটের মধ্যেই কৃষ্ণ সাগরে ভেঙে পড়ল রুশ বিমান