সালকিয়ার প্রতিবাদী যুবকের অবস্থা অত্যন্ত সঙ্কটজনক, এখনও অধরা অভিযুক্তরা

হাওড়ার সালকিয়ার প্রতিবাদী যুবক অরূপ ভান্ডারির শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। কোমায় আছন্ন। অথচ তিনদিন পেরিয়ে গেলেও চার অভিযুক্তই অধরা। অভিযুক্তরা তৃণমূল ঘনিষ্ঠ হওয়াতেই পুলিস হাত গুটিয়ে বসে রয়েছে বলে মনে করছেন বাসিন্দা ও আত্মীয়রা। যদিও অভিযুক্তদের সঙ্গে ঘনিষ্ঠতার কথা মানতে নারাজ   তৃণমূল নেতারা। বুধবার সরস্বতী পুজোর বিসর্জনের সময় মেয়েদের কটুক্তির প্রতিবাদ করায় ওই যুবকের উপর চড়াও হয় স্থানীয় ক্লাবের ছেলেরা। বেধড়ক মারধর করা হয় তাঁকে।

Updated By: Jan 31, 2015, 03:41 PM IST
সালকিয়ার প্রতিবাদী যুবকের অবস্থা অত্যন্ত সঙ্কটজনক, এখনও অধরা অভিযুক্তরা

হাওড়া: হাওড়ার সালকিয়ার প্রতিবাদী যুবক অরূপ ভান্ডারির শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। কোমায় আছন্ন। অথচ তিনদিন পেরিয়ে গেলেও চার অভিযুক্তই অধরা। অভিযুক্তরা তৃণমূল ঘনিষ্ঠ হওয়াতেই পুলিস হাত গুটিয়ে বসে রয়েছে বলে মনে করছেন বাসিন্দা ও আত্মীয়রা। যদিও অভিযুক্তদের সঙ্গে ঘনিষ্ঠতার কথা মানতে নারাজ   তৃণমূল নেতারা। বুধবার সরস্বতী পুজোর বিসর্জনের সময় মেয়েদের কটুক্তির প্রতিবাদ করায় ওই যুবকের উপর চড়াও হয় স্থানীয় ক্লাবের ছেলেরা। বেধড়ক মারধর করা হয় তাঁকে।

রাজ্যে অরাজকতা চলছে। সালকিয়ায় প্রতিবাদী যুবককে মারধরের ঘটনায় পুলিসি নিষ্কৃয়তা প্রসঙ্গে এই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি রাহুল সিনহা। এজন্য রাজ্যের শাসক তৃণমূলকেই কাঠগড়ায় তোলেন তিনি।

কোনও চাপের ফলেই সালকিয়ার প্রতিবাদী যুবককে মারধরের ঘটনায় হাতগুটিয়ে বসে রয়েছে পুলিস। এমনটাই মনে করেন নারী আন্দোলন কর্মী শাশ্বতী ঘোষ।

 

.