পদত্যাগ করলেন এই তৃণমূল নেতা!

দলবিরোধী কাজের অভিযোগে দলেই এবার একঘরে, হলদিয়া পুরসভার পুর পারিষদ স্বপন নস্কর। শায়েস্তা করতে পার্টি অফিসের পর এবার পুরসভাতেও তাঁর ঢোকা নিষিদ্ধ। অফিস ঘরে ঝুলিয়ে দেওয়া হয়েছে তালা। পরপর ৩ দিন এভাবে চলার পর, নিজেই আজ পদত্যাগ করে বেরিয়ে যান ক্ষুব্ধ তৃণমূল নেতা।   

Updated By: May 25, 2016, 04:16 PM IST
পদত্যাগ করলেন এই তৃণমূল নেতা!

ওয়েব ডেস্ক: দলবিরোধী কাজের অভিযোগে দলেই এবার একঘরে, হলদিয়া পুরসভার পুর পারিষদ স্বপন নস্কর। শায়েস্তা করতে পার্টি অফিসের পর এবার পুরসভাতেও তাঁর ঢোকা নিষিদ্ধ। অফিস ঘরে ঝুলিয়ে দেওয়া হয়েছে তালা। পরপর ৩ দিন এভাবে চলার পর, নিজেই আজ পদত্যাগ করে বেরিয়ে যান ক্ষুব্ধ তৃণমূল নেতা।   

হলদিয়ায় এবার ভোটের পাশা উল্টে গিয়েছে তৃণমূলের। শুভেন্দু অধিকারীর গড়ের রং এখন লাল। জয়ী সিপিএম। অভিযোগ উঠছে, তৃণমূলের নিজেদের কোন্দলেই এই হার। ঘরশত্রু বিভীষণের খোঁজে এখন ব্যস্ত শুভেন্দু শিবির। সেই লিস্টেই নাম উঠেছে, স্বপন নস্করের। হলদিয়ায় ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর স্বপন নস্কর। ছিলেন হলদিয়া পুরসভার পুর পারিষদ পদেও।

তৃণমূলের স্থানীয় কর্মীদের অভিযোগ, ভোটে দল বিরোধী ভূমিকা ছিল স্বপন নস্করের। ইতিমধ্যে জেলা তৃণমূলের তরফে দলবিরোধী কাজের অভিযোগে স্বপন নস্করকে শোকজ করা হয়েছে। দলীয় কার্যালয়ে ঢোকা বন্ধ করার পর এবার হলদিয়া পুরসভায় পুরপারিষদ স্বপন নষ্করের অফিসে তালা ঝোলানো হল। অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতৃত্বের নির্দেশেই তালা ঝোলানো হয়েছে।

এবার ভোটে হলদিয়ায় পরাজিত হয়েছে তৃণমূল। তৃণমূলের স্থানীয় কর্মীদের অভিযোগ, তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর স্বপন নষ্কর ভোটে দল বিরোধী ভূমিকা নিয়েছিলেন। এরপরেই তাঁর দলীয় অফিসে ঢোকা নিষিদ্ধ হয়। আজ পুরসভাতে তাঁর অফিসে তালা ঝোলানো হল। অপমানিত স্বপন নষ্কর পুরসভার রিসেপশনে পদত্যাগ পত্র জমা দিয়ে পৌর ভবন ছেড়ে চলে যান। জেলা তৃণমূল পার্টি দলবিরোধী কাজের জন্য শোকজ করেছে। তাই কোনও পদে রাখা হবে না। পদত্যাগের জন্য আগেই বলা হয়, কিন্তু দেননি। তাই তালা।

.