ভাঙড়ে কি তৃণমূলের অফিসিয়াল প্রার্থীর বিরুদ্ধে লড়াইয়ে দলেরই আনঅফিসিয়াল প্রার্থী?

ভাঙড়ে কি তৃণমূলের অফিসিয়াল প্রার্থীর বিরুদ্ধে লড়াইয়ে দলেরই আনঅফিসিয়াল প্রার্থী? রেজ্জাক মোল্লার প্রথম প্রচার সভায় কাইজার-আরাবুলের গরহাজিরা কিন্তু সে ইঙ্গিতই দিচ্ছে। কারণ, প্রার্থী নিয়ে ক্ষোভের জেরে নির্দল দাঁড়াচ্ছেন আরাবুলের রাইট হ্যান্ড। সিপিএম ছেড়ে আব্দুর রেজ্জাক মোল্লা এখন তৃণমূলে। রবিবার ভাঙড়ের শোনপুরে প্রথম প্রচার সভা। অথচ তৃণমূলের নেতা বলতে দু নম্বর ব্লকের পঞ্চায়েত সভাপতি ওহিদুল ইসলাম ও নান্নু হোসেন। কোথায় আরাবুল ইসলাম? কোথায় বা কাইজার আহমেদ?

Updated By: Mar 6, 2016, 08:07 PM IST
ভাঙড়ে কি তৃণমূলের অফিসিয়াল প্রার্থীর বিরুদ্ধে লড়াইয়ে দলেরই আনঅফিসিয়াল প্রার্থী?

ওয়েব ডেস্ক: ভাঙড়ে কি তৃণমূলের অফিসিয়াল প্রার্থীর বিরুদ্ধে লড়াইয়ে দলেরই আনঅফিসিয়াল প্রার্থী? রেজ্জাক মোল্লার প্রথম প্রচার সভায় কাইজার-আরাবুলের গরহাজিরা কিন্তু সে ইঙ্গিতই দিচ্ছে। কারণ, প্রার্থী নিয়ে ক্ষোভের জেরে নির্দল দাঁড়াচ্ছেন আরাবুলের রাইট হ্যান্ড। সিপিএম ছেড়ে আব্দুর রেজ্জাক মোল্লা এখন তৃণমূলে। রবিবার ভাঙড়ের শোনপুরে প্রথম প্রচার সভা। অথচ তৃণমূলের নেতা বলতে দু নম্বর ব্লকের পঞ্চায়েত সভাপতি ওহিদুল ইসলাম ও নান্নু হোসেন। কোথায় আরাবুল ইসলাম? কোথায় বা কাইজার আহমেদ?

রেজ্জাকের বিরুদ্ধে নির্দল প্রার্থী তৃণমূল নেতা আব্দুল সালাম মোল্লা ওরফে রাজু। এই রাজু এলাকায় আরাবুলের রাইট হ্যান্ড হিসেবেই পরিচিত। রবিবার এলাকায় দাঁড়িয়ে তিনি পুড়িয়ে দিলেন তৃণমূল প্রার্থীর কুশপুত্তলিকাও। দলের মধ্যে যখন প্রার্থী নিয়ে এতো অসন্তোষ, তখন কিন্তু এসব নিয়ে স্পিকটি নট আরাবুল-কাইজার। তবে কি 'রাইট হ্যান্ড' আব্দুল সালাম মোল্লা ওরফে রাজুর পাশেই আরাবুল? আর আব্দুর রেজ্জাক মোল্লাকে হারাতে এবার কি আরাবুলের সঙ্গে জোট বাঁধলেন কাইজারও? আর এসবের পর কি ভাঙড়ে আশার আলো দেখতে পাচ্ছেন তৃণমূলের অফিসিয়াল প্রার্থী রেজ্জাক মোল্লা? সে প্রশ্নটাই বড় হয়ে দেখা দিচ্ছে।

.