Video: যোধপুর পার্কে চাঁদার জুলুম! মহিলাকে 'হেনস্থা', গ্রেফতার ৫

ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

Updated By: Feb 17, 2022, 11:21 PM IST
Video: যোধপুর পার্কে চাঁদার জুলুম! মহিলাকে 'হেনস্থা', গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদন: খাস কলকাতায় চাঁদার জুলুম! চাঁদা না দেওয়ায় 'হেনস্থা'র মুখে পড়লেন মহিলা। সঙ্গে অশ্রাব্য গালিগালাজও! ঘটনার ভিডিয়ো ভাইরাল গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। গ্রেফতার মূল অভিযুক্ত-সহ ৫।

দক্ষিণ কলকাতা অভিজাত এলাকা যোধপুর পার্কে একটি ক্যাফে চালান স্বরলিপি চট্টোপাধ্যায় নামে এক মহিলা। তাঁর অভিযোগ, 'শনিবার রাতে ক্যাফে যোধপুর পার্ক উৎসবে একটি ব্রসিয়ার আসে। ম্যানেজারকে বসে যায়, মালিককে বলিস চেক রেডি রাখতে। চেক রেডি না রাখলে ভাঙচুর হবে'। তারপর? স্বরলিপি বলেন, 'কাল(বুধবার) রাতে তিন-চার এসে আমার সঙ্গে কথা বলে। বলেন, আপনি কি টাকা দেবেন না? আমি বলি, আর্থিক সমস্যা আছে, দিতে পারব না। ১০-১৫ জন মিলে আমাকে হেনস্তা করে। ভিডিয়ো করছিলাম, মোবাইল ভেঙে দেয়। হুমকি দিয়ে চলে যায়'।

আরও পড়ুন: Facebook Post: বাগদেবীর নামে কুরুচিকর পোস্ট, ফেসবুককে মুছে ফেলার নির্দেশ হাইকোর্টের

রাতেই লেক থানায় অভিযোগ জানাতে যান স্বরলিপি। কিন্তু পুলিস কোনও সহযোগিতা করেনি বলে অভিযোগ। বরং থানায় ফেরার পথে দুষ্কৃতীরা অভিযোগকারী পিছু নেয়! ওই মহিলার দাবি, আত্মরক্ষার জন্য যাদবপুর থানায় আশ্রয় নিয়েছিলেন। লেক থানার পুলিস তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দিয়েছে। ভিডিও-সহ গোটা ঘটনাটি ফেসবুকে পোস্ট করেছেন তিনি। সেই ভিডিয়োটিই ভাইরাল হয়ে দিয়েছে। যদিও ভিডিয়ো-র সতত্য যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

 

এদিকে ভিডিও ভাইরাল হওয়ার পরেই নড়েচড়ে বসে পুলিস। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্ত বিজয় দত্ত-সহ আরও ৫ জনকে। তাদের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ মামলা রুজু করেছে পুলিস। আগামিকাল, শুক্রবার ধৃতকে তোলা হবে আদালতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.