Sara Tendulkar: ব্যাকগ্রাউন্ডে Brown Munde! ডান্স ফ্লোরে আগুন জ্বাললেন সচিন কন্যা

সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় মুখ সারা তেন্ডুলকর। সচিন তেন্ডুলকরের কন্যার এক একটি পোস্ট নেটদুনিয়ায় ঝড় তুলে দেয়। এবার নেচে খবরে সারা।

Updated By: Dec 23, 2021, 02:33 PM IST
Sara Tendulkar: ব্যাকগ্রাউন্ডে Brown Munde! ডান্স ফ্লোরে আগুন জ্বাললেন সচিন কন্যা
সারা তেন্ডুলকর

নিজস্ব প্রতিবেদন: মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) কন্যা সারা তেন্ডুলকর (Sara Tendulkar) শিরোনামে নিজের জায়গা করে নেন। তাঁর সোশ্যাল মিডিয়ায় একেকটি পোস্ট ঝড় তুলে দেয় নেটিজেনদের বুকে। এই নিয়ে কোনও সন্দেহ নেই যে, সারা এই মুহূর্তে দেশের অন্যতম জনপ্রিয় 'ইনফ্লুয়েন্সার'। সোশ্যাল মিডিয়ায় তাঁর লক্ষাধিক ফ্যান ফলোয়ার্সই বুঝিয়ে দিচ্ছে সারার জনপ্রিয়তা তুঙ্গে।

আরও পড়ুন: IPL 2022: RCB র ক্যাপ্টেন হচ্ছেন ভারতের এই তারকা! পা গলাচ্ছেন Virat Kohli র জুতোয়

ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের (Shubman Gill) সঙ্গে সারার সম্পর্ক নিয়ে গুঞ্জন হোক বা তাঁর ছুটি কাটানোর ছবি, সবই হটকেক! এবার সারা খবরে এলেন লাইভ কনর্সাটে কোমর দুলিয়ে। মুম্বইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলে কানাডিয়ান-পাঞ্জাবি গায়ক ও ব়্যাপার এপি ধিলন (AP Dhillon) শো করেছিলেন। সেই অনুষ্ঠানে সারা উপস্থিত ছিলেন তাঁর বান্ধবী আলাভিয়া জাফরির সঙ্গে। যিনি অভিনেতা জাভেদ জাফরির মেয়ে। 

আরও পড়ুন: IPL 2022 Mega Auction: দু'দিন ধরে চলবে মেগা নিলাম, জানা গেল দিনক্ষণ ও ভেন্যু

সারা কিছুদিন আগে গোয়ায় ঘুরতে গিয়েছিলেন। ইনস্টাগ্রামে 'হ্যালো গোয়া' ক্যাপশন দিয়ে একটি ছবিও শেয়ার করেন। সেই ছবিতে দেখা যাচ্ছে সারার হাতে একগুচ্ছ গোলাপ ও মুখে চওড়া হাসি। ২৪ বছরের সারা সম্প্রতি মডেলিংয়েও পা রেখেছেন। বনিতা সান্ধু ও অহন শেট্টির বান্ধবী তানিয়া শ্রফের সঙ্গে গ্ল্যামার দুনিয়ায় পা রাখেন সারা। সচিনের ছেলে অর্জুন তেন্ডুলকর ক্রিকেট খেলছেন। মুম্বই ইন্ডিয়ান্সের সদস্য তিনি। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.