Siliguri Rape: হাতে ৫ টাকা দিয়ে নাবালিকাকে ধর্ষণ! শিলিগুড়িতে গ্রেফতার প্রৌঢ়

পুলিস সূত্রে খবর, নির্যাতিতা পঞ্চম শ্রেণির ছাত্রী। বাড়ি, নেপাল সীমান্ত লাগোয়া শিলিগুড়ির খড়িবাড়ি এলাকায়। অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে পকসো আইনে।

Updated By: Sep 6, 2023, 10:31 PM IST
Siliguri Rape: হাতে ৫ টাকা দিয়ে নাবালিকাকে ধর্ষণ! শিলিগুড়িতে গ্রেফতার প্রৌঢ়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: মুখ বন্ধ রাখার জন্য ৫ টাকা করে দিত প্রতিবার! নাবালিকাকে লাগাতার ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রৌঢ়! ঘটনাস্থল, শিলিগুড়ি।

আরও পড়ুন: Canning: 'মার্ডার করা হয়', ভিজিটিং কার্ড ছাপাল যুবক! তারপর....

পুলিস সূত্রে খবর, নির্যাতিতা পঞ্চম শ্রেণির ছাত্রী। বাড়ি, নেপাল সীমান্ত লাগোয়া শিলিগুড়ির খড়িবাড়ি এলাকায়। অভিযোগ, বাড়ি তখন একাই থাকত সে। এক মাস ধরে তাকে ধর্ষণ করত এলাকারই এক বৃদ্ধ। তারপর? যাতে কাউকে না বলে, সেকারণে প্রতিবার ধর্ষণের ওই নাবালিকাকে ৫ করে দিত অভিযুক্ত। সঙ্গে প্রাণনাশের হুমকিও! শেষপর্যন্ত যখন ওই নাবালিকা যখন ঘটনাটি জানায়, তখন থানায় অভিযোগ দায়ের করেন তার মা। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে পুলিস। নির্যাতিতা মেডিক্য়াল পরীক্ষার জন্য় পাঠানো হয়েছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। 

এর আগে, রাজ্যে যৌন লালসার শিকার হতে হয়েছে নাবালিকাকে। দক্ষিণ ২৪ পরগনা কুলতুলিতে বাড়ি থেকে তুলে গিয়ে ধর্ষণ করা হয় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে! অভিযোগ, মধ্যরাতে শৌচাগারে যাওয়ার সময়ে তাকে মুখে গামছা বেঁধে তুলে নেওয়া যায় বাড়ির পাশে পুকুরপাড়ে। তারপর হাত-পা ধরে রাখে একজন, আর ধর্ষণ করে অন্যজন!

আরও পড়ুন: Malbazar: দুঃসাহসিক অভিযান! হিমাচলের ইউনামের চূড়ায় মালবাজারের সুদেব...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.