Canning: 'মার্ডার করা হয়', ভিজিটিং কার্ড ছাপাল যুবক! তারপর....

সুপারি কিলারের অভিনব বিজ্ঞাপন!  'ছেলে মানসিক ভারসাম্যহীন। চিকিৎসা চলছে'। দাবি পরিবারের।  

Updated By: Sep 6, 2023, 05:59 PM IST
Canning: 'মার্ডার করা হয়', ভিজিটিং কার্ড ছাপাল যুবক! তারপর....

প্রসেনজিৎ সরদার: খুনের বরাত চেয়ে বিজ্ঞাপন! যুবকের 'কীর্তি'তে তাজ্জব পুলিস। গ্রেফতার অভিযুক্ত। ঘটনাস্থল, দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং।

আরও পড়ুন: Anubrata Mandal: গোরুপাচার মামলা এবার দিল্লির আদালতে! আরও অস্বস্তিতে অনুব্রত

পুলিস সূত্রে খবর, ধৃতের নাম মোর সেলিম মোল্লা। বাড়ি, ক্যানিং থানার গোপালপুর গ্রামে। ভিজিটিং কার্ডে অবশ্য় নিজের নাম 'বুলেট' লিখেছে সে। সঙ্গে ফোন নম্বর দিয়ে লেখা, 'মানুষ হাফা ও ফুল মার্ডার করা হয়'! শুধু তাই নয়, সেই ভিজিটিং কার্ড সেলিম বিভিন্ন জায়গায় বিলিও করছে বলে অভিযোগ।

পরিবারের লোকেদের দাবি, ছেলে মানসিক ভারসাম্যহীন। চিকিৎসা চলছে। থানায় চিকিৎসা সংক্রান্ত নথি জমা দেওয়ার পরেও নাকি তাঁকে গ্রেফতার করেছে পুলিস! অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন: Malbazar: দুঃসাহসিক অভিযান! হিমাচলের ইউনামের চূড়ায় মালবাজারের সুদেব...

জানা গিয়েছে, গত বছর ক্যানিংয়ের  গোপালপুর পঞ্চায়েত এলাকায় দিনেদুপুরে গুলি করে, কুপিয়ে হত্যা করা হয় ৩ তৃণমূল নেতাকে। পুলিস সূত্রে খবর, সেই ঘটনায় গ্রেফতার করা হয়েছিল মোর সেলিম ওরফে বুলেটকে। তার কাছে পাওয়া গিয়েছিল আগ্নেয়াস্ত্র। পরে অবশ্য জামিনে ছাড়া পায় সে। তখনও পরিবারের লোকেরা দাবি করেছিলেন, যে ওই যুবক মানসিক ভারসাম্যহীন! বিষয়টি খতিয়ে দেখছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.