প্রকাশিত হল RRB ALP এবং টেকনিশিয়ানের ফলাফল, জেনে নিন

যে সমস্ত পরীক্ষার্থীরা  কম্পিউটর বেসড টেস্ট, অ্যাপটিটিউট টেস্ট এবং ডকুমেন্ট ভেরিফিকেশনের  প্রথম এবং দ্বিতীয় পর্যায়ের পরীক্ষায় উত্তির্ণ হয়েছেন তাঁরাই এই পদের জন্য নির্বাচিত হবেন। 

Updated By: Aug 25, 2019, 01:18 PM IST
প্রকাশিত হল RRB ALP এবং টেকনিশিয়ানের ফলাফল, জেনে নিন

নিজস্ব প্রতিবেদন: অ্যাসিস্ট্য়ান্ট লোকো পাইলটের প্রথম পর্যায়ের তালিকা প্রকাশ করেছে রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড।  যে সমস্ত পরীক্ষার্থীরা  কম্পিউটর বেসড টেস্ট, অ্যাপটিটিউট টেস্ট এবং ডকুমেন্ট ভেরিফিকেশনের  প্রথম এবং দ্বিতীয় পর্যায়ের পরীক্ষায় উত্তির্ণ হয়েছেন তাঁরাই এই পদের জন্য নির্বাচিত হবেন। 

কিভাবে ফলাফল দেখবেন
Step 1: অফিসিয়াল ওয়েবসাইটে যান
Step 2: RRB provisional result লিঙ্কের ওপর ক্লিক করুন।
Step 3: একটি পিডিএফ খুলবে, কোল নম্বর সার্চ করুন।

শহর অনুযায়ী ওয়েবসাইটগুলি দেখে নিন

RRB গুয়াহাটি (www.rrbguwahati.gov.im), RRB জম্মু (www.rrbjammu.nic.in), কলকাতা (www.rrbkolkata.gov.in), মালদা (www.rrbmalda.gov.in), মুম্বই (www.rrbmumbai.gov.in), মুজফ্ফরপুর (www.rrbmuzaffarpur.gov.in), পাটনা (www.rrbpatna.gov.in), রাঁচি (www.rrbranchi.gov.in), সেকেন্দ্রাবাদ (www.rrbsecunderabad.nic.in), আহমেদাবাদ (www.rrbahmedabad.gov.in), আজমের (www.rrbajmer.gov.in), এলাহাবাদ (www.rrbald.gov.in), বেঙ্গালুরু (www.rrbbnc.gov.in), ভোপাল (www.rrbbpl.nic.in), ভুবনেশ্বর (www.rrbbbs.gov.in), বিলাসপুর (www.rrbbilaspur.gov.in), চন্ডিগড় (www.rrbcdg.gov.in), চেন্নাই (www.rrbchennai.gov.in), গোরক্ষপুর (www.rrbguwahati.gov.in), শিলিগুড়ি (www.rrbsiliguri.org). তিরুভনান্তপুরম (www.rrbthiruvananthapuram.gov.in)

.