প্রচুর শূন্যপদ ওয়েস্টার্ন কোল্ড ফিল্ডস লিমিটেড, স্টাফ নার্স পদের জন্য আবেদন করুন আজই

 পূরণ করা আবেদন পৌঁছাতে হবে ১৭ জুলাই বিকেল ৫টার মধ্যে। আবেদন সংক্রান্ত কোনও জিজ্ঞাসা থাকলে ফোন করতে পারেন ০৭১২-২৫১০৪৩৯ নম্বরে সোম থেকে শুক্র সকাল ১০:৩০ থেকে বিকাল ৫টার মধ্যে।

Updated By: Jun 30, 2019, 04:55 PM IST
প্রচুর শূন্যপদ ওয়েস্টার্ন কোল্ড ফিল্ডস লিমিটেড, স্টাফ নার্স পদের জন্য আবেদন করুন আজই

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্টার্ন কোল্ড ফিল্ডস লিমিটেডে ৯৯ জন স্টাফ নার্স (ট্রেনি) গ্রেড 'সি' নিয়োগ করা হবে। জেনে নিন বিস্তারিত। 

শূন্যপদের বিন্যাস: মোট শূন্যপদ ৯৯

যোগ্যতা: ১০+২ পাশ সঙ্গে 'এ' গ্রেড নার্সিং ডিপ্লোমা বা সার্টিফিকেট (তিন বছরের কোর্স)

বয়সসীমা: ২৭ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৩০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমা ছাড় পাবেন। 

পারিশ্রমিক: প্রথমে এক বছরের ট্রেনিং, ট্রেনিং-এ প্রতিমাসে ৩১৮৫২.৫৬ টাকা সঙ্গে অন্যান্য ভাতা। ট্রেনিং-এর পর টিঅ্যান্ডএস গ্রেড 'সি' হিসেবে নিয়োগ, ওই একই মূল বেতনক্রমে।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লেখা পরীক্ষা হবে ১০০ নম্বরে। 

আবেদনের ফি: ২০০টাকা। যেকোনও রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে ডিমান্ড ড্রাফট কাটতে হবে Western Coalfield Limited এর অনুকূলে, প্রদেয় হবে নাগপুরে। তপশিলি জাতি, উপজাতি, ভিন্নভাবে সক্ষম প্রার্থী, প্রাক্তন সেনা, ডিপার্টমেন্টাল ক্যাটাগরির প্রার্থীদের ফি দিত হবে না। 

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট  বয়ানে। http://www.westerncoal.in/ থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। এছাড়া সরাসরি http://www.westerncoal.in/sites/default/files/userfiles/STAFF%20NURSE%20... লিঙ্ক থেকেও দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদন পত্রের সঙ্গে ডিমান্ড ড্রাফট, পাসপোর্ট মাপের ৪টি ছবি (ছবির পিছনে প্রার্থীর নাম) ও যাবতীয় প্রমাণপত্রাদির স্বপ্রত্যয়িত জেরক্স দিতে হবে। পূরণ করা আবেদন পত্র ও অন্যান্য নথি পাঠাতে হবে The General Maneger (P) IR, WCL, Coal Estate, Civel Lines, Nagpur 440001' ঠিকানায়। খামের ওপরে লিখতে হবে 'Application For The Post of Stuff Nurse (Trainee) in WCL। পূরণ করা আবেদন পৌঁছাতে হবে ১৭ জুলাই বিকেল ৫টার মধ্যে। আবেদন সংক্রান্ত কোনও জিজ্ঞাসা থাকলে ফোন করতে পারেন ০৭১২-২৫১০৪৩৯ নম্বরে সোম থেকে শুক্র সকাল ১০:৩০ থেকে বিকাল ৫টার মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য় জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকে। 

.