A,S,R নামে দীপিকার ৩ সহঅভিনেতাকে সমন পাঠানোর সম্ভাবনা খারিজ করল এনসিবি

খবর পাওয়া যাচ্ছে সূত্রের তরফে

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 30, 2020, 06:46 PM IST
A,S,R নামে দীপিকার ৩ সহঅভিনেতাকে সমন পাঠানোর সম্ভাবনা খারিজ করল এনসিবি
ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি: ​মাদক মামলায় বলিউডের একের পর এক অভিনেত্রীর নাম উঠে আসছে।  রিয়া চক্রবর্তীর গ্রেফতারির পর মাদক মামলায় সারা আলি খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরদের নাম উঠে আসে। সারা, শ্রদ্ধা, রকুল প্রীতের পর দীপিকা পাড়ুকোনের নাম প্রকাশ্যে আসতেই সরগরম হয়ে ওঠে সংবাদমাধ্যম। মাদক মামলায় বেছে বেছে কেন অভিনেত্রীদের ডাকা হচ্ছে বলে প্রশ্ন তোলেন শেখর সুমন, সুচিত্রা কৃষ্ণমূর্তিরা।  এরপরই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে অভিনতাদের সমন পাঠানোর প্রস্তুতি শুরু হয়েছে বলে খবর পাওয়া যায়। 

আরও পড়ুন : 'কালা', 'কালি' ডাকা বন্ধ করুন, বর্ণ বিদ্বেষ নিয়ে জোরাল বার্তা শাহরুখ-কন্যার

জানা যায়, বলিউড অভিনেত্রী এবং তাঁদের ম্যানেজারদের জিজ্ঞাসাবাদের পর এবার 'এ' (A), 'এস'(S) এবং 'আর'(R) নামের ৩ বলিউড অভিনেতাকে সমন পাঠানোর প্রস্তুতি শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তবে বি টাউনের ওই ৩ অভিনেতাকে সমন কবে পাঠানো হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি। 

ওই ঘটনার পরপরই ফের আরও একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে দ্বিতীয় খবর প্রকাশ করা হয়। যেখানে এনসিবির এক আধিকারিক স্পষ্ট জানিয়ে দেন, 'এ' (A), 'এস'(S) এবং 'আর'(R) নামের কোনও অভিনেতাকে সমন পাঠানোর কোনও সম্ভাবনা এই মুহূর্তে নেই। দীপিকার ৩ সহঅভিনেতাকে সমন পাঠানো হবে বলে যে খবর ছড়ানো হচ্ছে, তা পুরোটাই ভুয়ো বলে দাবি করেন এনসিবির ওই আধিকারিক।

আরও পড়ুন : ​ধর্ষকদের উপযুক্ত শাস্তি দেবেন যোগী, আদিত্যনাথের উপর পূর্ণ আস্থা কঙ্গনার

প্রসঙ্গত মাদক মামলায় দীপিকা পাড়ুকোন, সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকে ক্লিনচিট দেওয়া হতে পারে বলে সূত্রের তরফে খবর মিলছে।  সিগারেট নিয়ে কথা বলার জন্য কোড হিসেবে মাল, হ্যাশ, ডুব-এর মতো শব্দ দীপিকা ব্যবহার করতেন বলে দাবি করেন। ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে নিছক মজা করতেই তাঁরা দুজনে ওই ধরনের কোড ব্যবহার করতেন বলেও দাবি করেন দীপিকা। 

রকুল প্রীত সিংও দাবি করেন, ডুব মানে সিগারেটের কথাই বুঝিয়েছেন তিনি।  রিয়া চক্রবর্তীর সঙ্গে বিগত কয়েক বছর ধরে তাঁর যোগাযোগ নেই।  রিয়ার সঙ্গে যখন যোগাযোগ ছিল, সেই সময় ডুব মানে সিগারেটকে বোঝাতেই ওই কোড ব্যবহার করেছিলেন বলে দাবি করেন রকুল। 

.