Aamir Khan: স্বজনহারা আমির, সকাল সকাল প্রাক্তন স্ত্রীর কাছে ছুটে গেলেন অভিনেতা...

Reena Dutta Father's Death: আমির খানের পরিবারে শোকের ছায়া। বুধবার সকালেই এল শোক সংবাদ। তড়িঘড়ি প্রথম স্ত্রী রীনা দত্তের বাড়িতে ছুটলেন আমির। সঙ্গে ছিলেন আমির খানের মা-ও। 

Updated By: Oct 2, 2024, 04:59 PM IST
Aamir Khan: স্বজনহারা আমির, সকাল সকাল প্রাক্তন স্ত্রীর কাছে ছুটে গেলেন অভিনেতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার সকালেই আচমকা আমির খানের প্রাক্তন স্ত্রী রীনা দত্তের বাড়ির বাইরে দেখা গেল মেগাস্টারকে। এদিন আমির খানের সঙ্গে ছিলেন তাঁর মা জিনাত হুসেইনও। এত সকালে রীনার বাড়ির বাইরে কেন? তখনই জানা যায় দুঃসংবাদ। বুধবার সকালেই প্রয়াত রীনার বাবা। 

আরও পড়ুন- Govinda: নিজের বন্দুকেই গুলিবিদ্ধ গোবিন্দা, দুর্ঘটনা নাকি পিছনে অন্য কারণ? পুলিসের হাতে আটক...

বুধবার সকালেই প্রয়াত হয়েছেন আমিরের প্রাক্তন স্ত্রী রীনা দত্তের বাবা। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই রীনার সঙ্গে দেখা করতে রওনা হন আমির। যদিও তাঁর অ্যাপার্টমেন্টের কাছে কয়েকটা বাড়ি পরেই থাকেন রীনা। আমির একা নন, রীনার পাশে থাকতে, তাঁকে সান্ত্বনা দিতে পৌঁছে যান আমিরের মা জিনাত হুসেইন। রীনার বাড়ি থেকে বেরনোর সময়েই ফ্রেমবন্দি হন আমির ও তাঁর মা। যদিও ক্যামেরাকে পাত্তা না দিয়েই মাকে নিয়ে গাড়িতে উঠে যান তিনি। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সেই ছবি। 

১৯৮৬ সালে রীনা ও আমির বিয়ে করেছিলেন। তাঁদের দুই সন্তান আয়রা ও জুনেইদ। আমিরের প্রযোজনা সংস্থার একাধিক ছবির প্রোডাকশন সামলেছেন রীনা। লগানের দায়িত্বে ছিলেন তিনি। শোনা যায় সেই ছবির সেটেই প্রথম কিরণ রাওয়ের সঙ্গে পরিচয় হয়েছিল আমিরের। ২০০২ সালে প্রায় ১৬ বছর পর বিচ্ছেদের ঘোষণা করেন রীনা ও আমির। এরপর ২০০৫ সালে কিরণের সঙ্গে বিয়ে করেন আমির। কিন্তু সেই বিয়েও টেকেনি। ১৫ বছর পর ২০২১ সালে তাঁরাও বিচ্ছেদ ঘোষণা করেন। 

আরও পড়ুন- Rajinikanth Hospitalised: হাসপাতালে রজনীকান্ত, মঙ্গলেই একগুচ্ছ পরীক্ষা! অস্ত্রোপচার করতে হবে থালাইভার?

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে কিরণ রাও বলেন যে 'রীনা কখনই তাঁর পরিবারকে ছেড়ে যাননি। পরিবারের সবাই রীনাকে আগলে রাখে। রীনা পরিবারেরই অংশ। রীনা খুবই অসাধারণ এক মানুষ। আমিও ওকে ভালোবাসি'। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.