সলমনের বিরুদ্ধে সন্ত্রাসবাদে মদত দেওয়ার অভিযোগ অভিজিত্‍ -এর

ফের বিস্ফোরক বলিউডের বাঙালি গায়ক অভিজিত্‍ ভট্টাচার্য। উরি হামলার প্রত্যাঘাতে ভারতের সার্জিক্যাল অ্যাটাকের পর পাকিস্তানি কলাকুশলীদের এ দেশে কাজের ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করা হয়। এরপর পাক কলাকুশলীদের ওপর এ দেশে কাজের ব্যাপারে নিষেধাজ্ঞার আরোপের বিরুদ্ধে মুখ খোলেন সলমন খান।

Updated By: Oct 2, 2016, 01:07 PM IST
সলমনের বিরুদ্ধে সন্ত্রাসবাদে মদত দেওয়ার অভিযোগ অভিজিত্‍ -এর

ওয়েব ডেস্ক: ফের বিস্ফোরক বলিউডের বাঙালি গায়ক অভিজিত্‍ ভট্টাচার্য। উরি হামলার প্রত্যাঘাতে ভারতের সার্জিক্যাল অ্যাটাকের পর পাকিস্তানি কলাকুশলীদের এ দেশে কাজের ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করা হয়। এরপর পাক কলাকুশলীদের ওপর এ দেশে কাজের ব্যাপারে নিষেধাজ্ঞার আরোপের বিরুদ্ধে মুখ খোলেন সলমন খান।

আরও পড়ুন- গোপনে দেশ ছাড়তে চলেছেন এই পাক অভিনেতা!

অভিজিত্‍ এই বিষয়টা নিয়েই সলমনের বিরুদ্ধে তোপ দাগেন। সলমনের বিরুদ্ধে সন্ত্রাসবাদীদের সমর্থনের অভিযোগও আনেন অভিজিত্‍। বাঙালি এই গায়কের অভিযোগ, ''পাকিস্তানি ও ভারতীয় শিল্পীদের একটা বিষয়ে খুব মিল। এরা দুই শ্রেণীই ভারতের টাকায় উপভোগ করবে, প্রচার-খ্যাতি কুড়োবে এবং দুজনেই ভারতীয় বিরুদ্ধে গ্রুপ তৈরি করবে।''

অভিজিত‍-এর অভিযোগ ফাওয়াদ খান যখন পাকিস্তানের হয়ে গলা ফাটিয়ে প্রকৃত দেশপ্রেমের কথা বলছেন, তখন সলমন ভারতের হয়ে বলতে লজ্জা পাচ্ছে। সলমন সবসময় পাকিস্তানী শিল্পীদের সঙ্গে কাজ করতেই ব্যস্ত থাকেন বলেও অভিজিত্‍-এর অভিযোগ।