BJP-তে যশ, সতীর্থকে শুভেচ্ছা তৃণমূল সাংসদ Dev-র

 রাজনীতির ময়দানে যশকে স্বাগত জানালেন সাংসদ, অভিনেতা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 18, 2021, 06:17 PM IST
 BJP-তে যশ, সতীর্থকে শুভেচ্ছা তৃণমূল সাংসদ Dev-র

নিজস্ব প্রতিবেদন : কাদা ছোড়াছুড়িতে নয়, বরাবরই সৌজন্যের রাজনীতিতে বিশ্বাস করেন তৃণমূলের সাংসদ অভিনেতা দেব। এবারও তার অন্যথা হল না। সদ্য BJP-তে যোগ দেওয়া  সতীর্থ যশ দাশগুপ্তকে শুভেচ্ছা জানাতে ভুললেন না দেব। রাজনীতির ময়দানে যশকে স্বাগত জানালেন সাংসদ, অভিনেতা।

জল্পনা সত্যি করে বুধবারই কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়ের উপস্থিতিতে BJP-তে যোগ দেন অভিনেতা যশ দাশগুপ্ত। তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন কৈলাস। রাজনীতির ময়দানে সদ্য পা রাখা অভিনেতা যশকে স্বাগত জানিয়ে বৃহস্পতিবার একটি টুইট করেন দেব। লেখেন, ''ভাই রাজনীতির জগতে তোমায় স্বাগত। যে আদর্শেই তুমি বিশ্বাস করো না কেন, আমার শুভেচ্ছা তোমার সঙ্গে থাকবে।''

আরও পড়ুন-মুখ্যমন্ত্রীকে আক্রমণ, Dilip Ghosh-কে কড়া জবাব Nusrat-র

বন্ধু দেবের টুইটের জবাব দিতে ভুললেন না যশ দাশগুপ্তও। তিনও পাল্টা টুইটে উত্তর দিয়েছেন। লিখেছেন, অসংখ্যা ধন্যবাদ বন্ধু। আদর্শগত পার্থক্য থাকলেও আমাদের মূল লক্ষ্য কিন্তু এক। আর সেটা হচ্ছে মানুষের জন্য কাজ করা।

প্রসঙ্গত, এর আগেও একাধিকবার সৌজন্যের রাজনীতির উদাহরণ হয়ে উঠেছেন দেব। বেশকিছুদিন আগে বিজেপি নেতা সৌমিত্র খাঁ তাঁকে হলদিয়ায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে আমন্ত্রণ জানালে, তখনও তাঁর প্রতি সম্মান দেখিয়েই জবাব দিয়েছিলেন দেব। হলদিয়ার সভায় থাকতে পারবেন না জানিয়েছিলেন ঠিকই তবে তখনও সৌমিত্র খাঁর প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা দেখাতে ভোলেননি তৃণমূল সাংসদ, অভিনেতা। 

এদিকে যশ দাশগুপ্তকে বিজেপিতে যোগ দেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তাঁকে নেটিজেনদের একাংশ আক্রমণ করতে কিন্তু ছাড়েননি। তবে কিছু নেটিজেনদের  কেউ লিখেছেন, ''কত টাকায় আপনাকে কিনলো দাদা''। কেউ লিখেছেন, ''দেখবেন পাশ থেকে কোনও মহিলা না আবার বলে বসেন, এই পুলিস একে ধর।''

আরও পড়ুন-Amit Shah-র নামখানার সভায় BJPতে যোগ দিলেন Hiran

প্রসঙ্গত, তৃণমূলের সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে তাঁর বন্ধুত্ব নিয়ে নানান জল্পনার মাঝেই বিজেপিতে যোগ দিয়েছেন যশ দাশগুপ্ত। এপ্রসঙ্গে যশের বক্তব্য, তাঁরা ফিল্ম ইন্ডাস্ট্রিতে একসঙ্গে কাজ করার সুবাদে ভালো বন্ধু। বন্ধুত্বের সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। 

আরও পড়ুন-BJP-তে যোগ দিয়ে মুখ্যমন্ত্রীর আশীর্বাদ চাইলেন যশ