''কথা নয়, কাজই সবকিছু প্রমাণ করে'' বলেছেন Yash Dasgupta

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে এমনই ক্যাপশান দিয়েছেন যশ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 25, 2021, 07:07 PM IST
''কথা নয়, কাজই সবকিছু প্রমাণ করে'' বলেছেন  Yash Dasgupta

নিজস্ব প্রতিবেদন : ''কথা নয়, কাজই সবকিছু প্রমাণ করে...'' এমন কথাই বলছেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া অভিনেতা যশ দাশগুপ্ত ( Yash Dasgupta) । বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে এমনই ক্যাপশান দিয়েছেন যশ।

ছোটপর্দা থেকে বড়পর্দা, দুই ক্ষেত্রেই যথেষ্ঠ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত ( Yash Dasgupta) । গত ১৭ ফেব্রুয়ারি সকলকে চমকে দিয়ে তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। বিজেপিতে যোগ দিয়েই যশ বলেছিলেন, ''সিস্টেমের ভিতরে থেকে পরিবর্তন আনতে চাই। এই সিদ্ধান্ত হঠাৎ করে নিইনি। আমার মূল লক্ষ্য যুবরা। বিজেপি যুবদের উপর বিশ্বাস রেখেছে। যুবরাই পরিবর্তন আনতে পারে। আমি যুবদের উন্নতির জন্য কাজ করতে চাই। আমরা অনেকে রাজনীতি মানেই খারাপ ভাবি। আমাদের সমাজে ছোটছোট ক্ষেত্রেও রাজনীতি হয়। তবে রাজনীতির আসল মানে পরিবর্তন।'' অর্থাৎ যুব সমাজের প্রতিনিধি হয়ে তাঁদের জন্য কাজ করার কথাই বলেছিলেন যশ। বৃহস্পতিবারের ক্যাপশানেও আরও একবার কাজ দিয়ে সবকিছু প্রমাণ করার কথা বললেন তিনি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

প্রসঙ্গত, টলিপাড়ায় এখন দল বদলের হিড়িক চলছে। গত ১৭ ফেব্রুয়ারি, সকলকে চমকে দিয়ে বিজেপিতে যোগ দেন অভিনেতা যশ দাশগুপ্ত ( Yash Dasgupta) । তৃণমূল সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের ঘনিষ্ঠ বন্ধুর বিজেপিতে যোগ দেওয়ায় অনেকেই অবাক হয়ে যান। যদিও বিজেপিতে যোগ দিলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি শ্রদ্ধা রেখে যশ বলেন, ''আমি বিজেপিতে যোগ দিতে পারি। তবে দিদি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কিছু বলব না। আমি আজও দিদিকে বলেছি, এই লড়াইয়ে আমায় আশীর্বাদ করার জন্য।'' যশের এমন মন্তব্য নিয়েও বেশ আলোচনা হয়। 

.