Amitabh Bachchan: ৭৯-র তরুণ বিগ বি-র নতুন পথচলা

গুজরাটি ছবিতে দেখা যায়নি তাঁকে। এবার গুজরাটের দর্শকদের সেই আশও মেটাতে চলেছেন বিগ বি। 

Updated By: Jul 12, 2022, 09:13 PM IST
Amitabh Bachchan: ৭৯-র তরুণ বিগ বি-র নতুন পথচলা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়া হোক বা নতুন ভাষা, বরাবরই শেখার প্রতি অসীম ঝোঁক অমিতাভ বচ্চনের। কৌন বনেগা ক্রোড়পতি শোয়ে তিনি বারবারই বলেন যে, প্রতিনিয়ত ইয়ং জেনারেশনের থেকে তিনি শিখছেন। নয়া কিছু শিখতে তিনি কখনও পিছপা হননা, তাই ৭৯ বছরেও নতুন কিছু করতে চলেছেন অমিতাভ বচ্চন। গুজরাটি ছবিতে ডেবিউ করতে চলেছেন তিনি। 

কয়েকদশক ধরে সিনেমার জগতে রাজ করছেন তিনি। হিন্দি ছাড়াও বেশ কয়েকটি প্রাদেশিক ছবিতে অভিনয় করেছেন অমিতাভ। হিন্দি ছবির মতই সেই ছবিগুলো জনপ্রিয়তা পেয়েছে। তবে এর আগে গুজরাটি ছবিতে দেখা যায়নি তাঁকে। এবার গুজরাটের দর্শকদের সেই আশও মেটাতে চলেছেন বিগ বি। সম্প্রতি মুক্তি পেয়েছে অমিতাভের ছবি 'চেহরে'। সেই ছবির প্রযোজকেরই নয়া ছবি এই গুজরাটি ফিল্ম। 

আরও পড়ুন: Urfi Javed: ব্লেড দিয়ে তৈরি পোশাক, উর্ফিকে দেখে আতঙ্কিত নেটপাড়া

সোশ্যাল মিডিয়ায় তিনি একটি পোস্টে লিখেছেন যে, গল্পের এক লাইন শুনেই এই ছবি করতে রাজি হয়ে গিয়েছেন অমিতাভ বচ্চন। ছবির নাম ফক্ত মাহিলাও মাতে। এই ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন তিনি। এমনকী এই ছবির জন্য পারিশ্রমিক নিতেও রাজি হননি অমিতাভ বচ্চন। 

আরও পড়ুন:Rashmika Mandanna Viral Video: রশ্মিকার পরিবারে নতুন সদস্য, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)