Sushant-Ankita: কাছছাড়া হল সুশান্তের শেষস্মৃতিও, শোকে পাথর অঙ্কিতা...

Sushant-Ankita: বিচ্ছেদ হয়ে গিয়েছিল অনেক বছর আগে, এমনকী ২০২০ সালে মৃত্যুও হয়েছে প্রাক্তন সুশান্ত সিং রাজপুতের। কিন্তু তাঁর স্মৃতি আঁকড়ে ধরে রেখেছিলেন অঙ্কিতা লোখন্ডে। এবার সেও চলে গেল। 

Updated By: Feb 6, 2024, 03:23 PM IST
Sushant-Ankita: কাছছাড়া হল সুশান্তের শেষস্মৃতিও, শোকে পাথর অঙ্কিতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস(Bigg Boss) থেকে ফিরেই দুঃসংবাদ পেলেন অঙ্কিতা লোখন্ডে(Ankita Lokhande)। বিগ বসের ঘরে প্রায়ই তাঁর প্রাক্তন সুশান্ত সিং রাজপুতকে(Sushant Singh Rajput) নিয়ে নানা কথা বলতে শোনা গেছে অঙ্কিতা। এবার বাড়ি ফিরে সুশান্তের শেষ স্মৃতিও কাছছাড়া হল অঙ্কিতার। সুশান্তের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছিল অনেক বছর আগে, তবে তাঁর উপহার দেওয়া একটি পেট ডগ ছিল অঙ্কিতার কাছে। তার নাম স্কচ(Scotch)। সম্প্রতি মারা যায় স্কচ। সোশ্যাল মিডিয়ায় দুঃসংবাদ জানান অভিনেত্রী। 

আরও পড়ুন- Sahaj Parav: মরুদেশের গান থেকে বাংলার গীতগোবিন্দ, সহজ পরব নিয়ে ফিরছেন লোপামুদ্রা-দোহার...

সোমবার অঙ্কিতা ইনস্টাগ্রামে স্কচের একটি মিষ্টি ছবি পোস্ট করে লেখেন, 'হাই বাডি, মাম্মা তোমাকে মিস করবে। তোমার আত্মার শান্তি কামনা করি, স্কচ।' বোঝাই যাচ্ছে, স্কচের সঙ্গে সন্তানের মতো সম্পর্ক ছিল অঙ্কিতার। এমনকী অঙ্কিতার এই দুঃখে শোকপ্রকাশ করেছেন তাঁর ফ্যানেরাও। এমনকী সেই পোস্টের নিচে ভিকি জৈন লিখেছেন, 'তোমাকে মিস করব স্কচ'। 

এই স্কচের সঙ্গেই জড়িয়েছিল সুশান্তের স্মৃতি। অঙ্কিতা ও সুশান্তের ফ্যানেরা স্কচের সঙ্গে পরিচিত আগে থেকেই। বেশ কয়েক বছর আগেই স্কচ আর সুশান্তের খেলার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে সারা ঘরে ছুটে বেড়াচ্ছেন সুশান্ত ও স্কচ। স্কচের কাণ্ড দেখে হাসছেন সুশান্ত। জানা যায় যে অঙ্কিতাকে স্কচ উপহার দিয়েছিলেন সুশান্ত। 

আরও পড়ুন- Karan Wahi: দু'পয়সার অভিনেতা! মুম্বইয়ের রাস্তায় হয়রানির শিকার ছোট পর্দার বড় নাম

স্কচের মৃত্যুর খবরে এক ফ্যান লেখেন, 'আপনার সময় খারাপ যাচ্ছে, অঙ্কিতা'। আরেক ফ্যান লেখেন, 'এই কুকুরের কথা মনে আছে। পবিত্র রিস্তা চলার সময় সুশান্তের থেকে উপহার হিসাবে পেয়েছিল। ওঁর ইমোশন জুড়ে আছে এই কুকুরের সঙ্গে'। কেউ আবার লেখেন, 'অঙ্কিতার বিগ বস থেকে আসার অপেক্ষায় ছিল স্কচ। যাতে ও শান্তিতে মরতে পারে।' কেউ আবার লিখেছেন, 'আবারও একসঙ্গে খেলতে পারবে সুশান্ত ও স্কচ'।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.