Arijit Singh: ‘আমি কৃতজ্ঞ’, ইতিহাস গড়ল অরিজিতের গান...

Arijit Singh Song in El Clasico: কিছুদিন আগেই ইউটিউব ও একাধিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পায় অমিতাভ ভট্টাচার্যের লেখা ও গোল্ডি সোহেলের সুর দেওয়া গান ‘বৈরিয়া’। গানটি গেয়েছেন অরিজিৎ সিং। সেই গানই এবার মাতাল স্পেনের ফুটবল স্টেডিয়াম। 

Updated By: Mar 25, 2023, 06:19 PM IST
Arijit Singh: ‘আমি কৃতজ্ঞ’, ইতিহাস গড়ল অরিজিতের গান...

Arijit Singh, El Clasico Match, Camp Nou, Bairia, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত এক দশকে বলিউডে নিজের জায়গা গড়ে নিয়েছেন অরিজিৎ সিং। শুধু সারা দেশেই নয়, দেশের বাইরেও হিন্দি গানের শ্রোতাদের কাছে অরিজিতের জনপ্রিয়তা তুঙ্গে। আপাতত দেশে বিদেশে একের পর এক কনসার্ট করছেন সংগীতশিল্পী। প্রতিটি শো শুধু হাউজফুলই নয়, শ্রোতাদের চোখে মুখে আবেগের ছাপ স্পষ্ট। তবে এবার আন্তর্জাতিক মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করলেন অরিজিৎ সিং, সৌজন্যে তাঁর গাওয়া গান ‘বৈরিয়া’।

আরও পড়ুন- Smriti Irani Viral Video: মিনি স্কার্টে ব়্যাম্পে স্মৃতি ইরানি, জন্মদিনে ভাইরাল ২৫ বছরের পুরনো ভিডিয়ো...

কিছুদিন আগেই ইউটিউব ও একাধিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পায় অমিতাভ ভট্টাচার্যের লেখা ও গোল্ডি সোহেলের সুর দেওয়া গান ‘বৈরিয়া’। গানটি গেয়েছেন অরিজিৎ সিং। সেই গানই এবার মাতাল স্পেনের ফুটবল স্টেডিয়াম। স্পেনের অন্যতম জনপ্রিয় ফুটবল স্টেডিয়াম ক্যাম্প ন্যু। সেখানেই সম্প্রতি রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার ‘এল ক্লাসিকো’ ম্যাচ চলছিল। ম্যাচ চলাকালীন ডিজিটাল বোর্ডে দেখা গেল অরিজিতের গাওয়া গান ‘বইরিয়া’। এই প্রথম কোনও ফুটবল মাঠের ডিজিটাল বোর্ডে জায়গা পেল কোনও বলিউড গান।

এই গান যে জায়গা পেয়েছে আন্তর্জাতিক স্তরে, তা দেখে খুশি অরিজিৎও। তিনি বলেন, ‘আমি খুশি হয়েছিলাম যে আমাদের গান ‘বৈরিয়া’ নিজের খাতে বয়ে বার্সেলোনার হোমগ্রাউন্ড ক্যাম্প ন্যুতে জায়গা করে নিয়েছে। আমি কৃতজ্ঞ যে, এই গানের মাধ্যমে মানুষকে আনন্দ দিতে পেরেছি।’ আনন্দের সুর সংগীত পরিচালক গোল্ডি সোহেলের গলায়। তিনি বলেন, ‘এই গান তৈরি করায় যাঁদের অবদান আছে, যাঁরা এই গানের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছেন— তাঁরা সবাই খুশি হয়েছেন গানের এই সাফল্যে। এটা একটা আন্তর্জাতিক স্বীকৃতি। এর থেকে ভাল আর কিছু হতে পারে না।’

আরও পড়ুন- Nilu Kohli: বাথরুম থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেত্রীর স্বামীর দেহ...

কিছুদিন আগেই দিল্লিতে শো ছিল অরিজিৎ সিংয়ের। বারংবার কোভিডের কারণে পিছিয়ে ছিল সেই কনসার্ট। শোয়ের দিন সকাল থেকেই দিল্লির আকাশের মুখ ছিল ভার। বৃষ্টি পড়ছিল সারাদিন। শো হবে কি না তা নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা। তবে ঝড় বৃষ্টি মাথায় নিয়েই অরিজিতের গান শুনতে স্টেডিয়াম ভরিয়ে দিয়েছিল দিল্লির শ্রোতারা। এই উন্মাদনা দেখে আপ্লুত সংগীতশিল্পী নিজেও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন দিল্লি কনসার্টের ভিডিয়ো। তবে এল ক্লাসিকো ম্যাচের মাঝে ডিজিটাল বোর্ডে অরিজিতের গান ভেসে ওঠায় আবেগে ভাসছে সংগীতশিল্পীর ফ্যানেরা।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.