করিনা কাপুরের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন অর্জুন কাপুর?

দেখুন অর্জুনের কীর্তি

Updated: Sep 12, 2018, 12:46 PM IST
করিনা কাপুরের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন অর্জুন কাপুর?

নিজস্ব প্রতিবেদন : নেট জনতার সঙ্গে পরিচিতি বাড়াতে চাইছেন আরও বেশি করে। আর সেই কারণেই নিজের মাইক্রোব্লগিং সাইট টুইটারে শুরু করলেন একটি নতুন ধরনের প্রচার। যার নাম দেওয়া হয়েছে ‘আস্ক অর্জুন’। অর্থাত #AskArjun লিখে আপনি যে কোনও ধরনের প্রশ্ন করতে পারেন বলিউড অভিনেতাকে।

ওই হ্যাশট্যাগের মাধ্যমে আপনি যে কোনও ধরনের প্রশ্ন অর্জুন কাপুরকে জিজ্ঞাসা করতে পারবেন বলে জানানো হয়। আর সেখানেই জিজ্ঞাসা করা হয়, অর্জুন কাপুরের প্রিয় অভিনেত্রী কে? যে প্রশ্নের উত্তরে অর্জুন কাপুর প্রথমেই নাম নেন করিনা কাপুর খানের। তবে শুধু করিনা কাপুর খান-ই নন, অর্জুনের পছন্দের বলিউড অভিনেত্রীর তালিকায় নাম রয়েছে অনুষ্কা শর্মারও।

আরও পড়ুন : মন্দিরে গিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি, নাচ, ভাইরাল মডেলের কীর্তি

তবে পছন্দের অভিনেত্রীর সঙ্গে ইতিমধ্যেই স্ক্রিন শেয়ার করার সুযোগও পেয়েছেন অর্জুন কাপুর। ‘কি এন্ড কা’-তে করিনা কাপুর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অর্জুন কাপুর। বক্স অফিসে দমদার ব্যবসাও করে অর্জুন কাপুর এবং করিনা কাপুর খানের এই সিনেমা।

আরও পড়ুন :  শুটিং সেটে কী করেন সলমন? গোপন কথা ফাঁস করলেন প্রিয়াঙ্কা?

বর্তমানে ‘নমস্তে ইংল্যান্ড’-এর শুটিং এবং প্রমোশনে ব্যস্ত বনি কাপুর-পুত্র। এই সিনেমায় অর্জুনের বিপরীতে রয়েছেন পরিনিতি চোপড়া। ভালবাসা দিয়ে কীভাবে গোটা পৃথিবীকে আকড়ে ধরে রাখা যায়, ‘নমস্তে ইংল্যান্ড’-এ সেই বার্তাই দিয়েছেন অর্জুন। দেখুন ‘নমস্তে ইংল্যান্ড’-এর ট্রেলর...

 

এদিকে সম্প্রতি একটি ফ্যাশন শো-এ মালাইকা অরোরার সঙ্গে হাজির হন অর্জুন কাপুর। বিচ্ছেদের পর বেশ কিছুদিন পর আবার কেন মালাইকা অরোরার সঙ্গে হাজির হলেন অর্জুন কাপুর, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। যদিও অর্জুন কাপুর বা মালাইকা অরোরা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন : আনন্দের সঙ্গে 'বেডরুমে' কী করেন, ফাঁস করলেন সোনাম

অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ককে কোনওদিনই ভাল চোখে নেয়নি আরবাজ খানের পরিবার। বিশেষ করে সলমন খান। অর্জুনের সঙ্গে সম্পর্কের কথা সলমন খান জানতে পারলে, তার খেসারত দিতে হবে বলে ছেলেকে আগেভাগেই সতর্ক করেন বাবা বনি কাপুর। বাবার কথা শুনে মালাইকার সঙ্গে সম্পর্কের বলয় ছেড়ে অর্জুন বেরিয়ে আসেন বলেও খবর পাওয়া যায়। কিন্তু এরপরও আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার ঘর বাঁচাতে পারেনি খান পরিবার।

সম্প্রতি জর্জিয়া এন্দ্রিয়ানি নামে এক বিদেশিনী মডেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সলমন খানের ভাই আরবাজ খান। শুধু তাই নয়, শিগগিরই জর্জিয়ার সঙ্গে আরবাজ ঘর বাঁধবেন বলেও শোনা যাচ্ছে। খান বাড়িও নাকি এ বিষয়ে তাদের সম্মতি জানিয়ে দিয়েছে।