গ্রেফতার হতে চলেছেন আরশি খান!

তাহলে এবার কী হবে? সলমন খান উপস্থাপিত জনপ্রিয় শো থেকেই কি গ্রেফতার করা হবে আরশি খানকে?

Updated By: Dec 16, 2017, 07:04 PM IST
গ্রেফতার হতে চলেছেন আরশি খান!

নিজস্ব প্রতিবেদন: আরশি খান মানেই বিতর্ক। বিগ বসের ঘরে আসার আগে একগুচ্ছ বিতর্কে জড়িয়েছিলেন এই মডেল। বিগ বসের ঘরে প্রবেশের সঙ্গে সঙ্গে তাঁর নতুন বিতর্ক তৈরির পাশাপাশি পুরনো বিতর্কগুলোও মাথা চাড়া দিয়ে উঠেছে। তিনি এমন সমস্ত কীর্তি কলাপই তাঁকে আইনি সমস্যায় ফেলেছে। তেমনই এক বিতর্ক মাথা চাড়া দিয়ে উঠেছে। আর যার ফলে এবার গরাদের পিছনেও যেতে হতে পারে তাঁকে! জানেন কী সেই বিতর্ক?

আরও পড়ুন : একটা বিলাসবহুল গাড়ির থেকেও দামি অনুষ্কার বিয়ের লেহেঙ্গা

কয়েক বছর আগে অর্ধনগ্ন শরীরে ভারত এবং পাকিস্তানের পতাকা এঁকে বিতর্কের ঝড় বইয়েছিলেন বিগ বসের এই প্রতিযোগী। এরপর জলন্ধরের এক আইনজীবী তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলা এখনও চলছে। সেই মামলায় আদালতে হাজির হওয়ার কথা ছিল আরশি খানের। গত তিন মাস ধরে আদালতের হাজিরা দিচ্ছেন না তিনি। আদালতে হাজির না হওয়ার কারণে সোমবার তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। এবং আদালতের পক্ষ থেকে এমনও আদেশ দেওয়া হয়েছে, প্রয়োজনে বিগ বসের ঘরে থেকেই গ্রেফতার করতে হবে আরশিকে। সূত্রের খবর এমনটাই।

তাহলে এবার কী হবে? সলমন খান উপস্থাপিত জনপ্রিয় শো থেকেই কি গ্রেফতার করা হবে আরশি খানকে? এমনই সব প্রশ্ন মনে আসছে তো এবার? তেমন আশঙ্কার কারণ আপাতত নেই। কারণ এদিনই আদালত থেকে নির্দেশের ওপর স্থগিতাদেশ জোগাড় করেছেব আরশির আইনজীবী ফ্লাইন রেমেডিওস। ১৫ জানুয়ারি ২০১৮ পর্যন্ত গ্রেফতারি পরোয়ানার ওপর স্থগিতাদেশ দিয়েছেন বিচারক। ১৪ জানুয়ারি বিগ বসের ফাইনাল। অর্থাত্ তার মধ্যে আরশির গ্রেফতারির সম্ভাবনা নেই। তবে, আইনি জটিলতা থেকে মোটেও ছাড় পাচ্ছেন না তিনি।

আরও পড়ুন : স্বপ্নের পুরুষের মধ্যে কী কী গুণ চান? জানালেন বিশ্ব সুন্দরী মানুষী

.