অনুমতি ছাড়াই ব্যক্তিগত ছুটি কাটানোর ছবি প্রকাশ্যে! অসন্তুষ্ট আশা পারেখ

মার্চের শেষে দুই বান্ধবী ওয়াহিদা রহমান ও হেলেনের সঙ্গে আন্দামান পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। 

Updated By: May 27, 2021, 07:00 AM IST
অনুমতি ছাড়াই ব্যক্তিগত ছুটি কাটানোর ছবি প্রকাশ্যে! অসন্তুষ্ট আশা পারেখ

নিজস্ব প্রতিবেদন: ব্যক্তিগত জীবনকে লাইমলাইটের আড়ালেই রাখতে পছন্দ করেন ষাটের দশকের অভনেত্রী আশা পারেখ। মার্চের শেষে দুই বান্ধবী ওয়াহিদা রহমান ও হেলেনের সঙ্গে আন্দামান পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। সমুদ্রের ধারে নিজেদের একান্ত সময় কাটাতেই এই ছুটি। 

আন্দামানের সেই ছবি ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। আর তাতেই বিরক্ত হয়েছেন অভিনেত্রী আশা পারেখ। ব্যক্তিগত বিষয় জনসমক্ষে চলে আসা কোনও কালেই পছন্দ নয় তাঁর। কিছুটা হতাশার সুরেই তিনি বলেন, ''লকডাউনের ঠিক আগে মার্চের শেষের দিক যখন আমরা আন্দামানে ছুটি কাটাতে যাই। ভেবেছিলাম ভীষণ ব্যক্তিগত বিষয়। নিজেদের  মতো সময় কাটিয়ে ফিরে আসব। ছবির ব্যাপারে আমরা কিছু জানতামই না।'' 

তিনি আরও বলেন, ''সম্ভবত কোনও পর্যটক ছবিটি তুলেছেন। ওখানে প্রচুর মানুষ বেড়াতে এসেছিলেন। এখন তো যে কেউ অনুমতি ছাড়াই ছবি তুলে নিতে পারে।'' 

আরও পড়ুন, রিয়েল লাইফ চরিত্র থেকেই অনুপ্রাণিত ছিল 'প্রাক্তন'-র চিত্রনাট্য, জেনে নিন শুটিংয়ের নেপথ্য গল্প

''আমার থেকেও বেশি কষ্ট পেয়েছে হেলেন ও ওয়াহিদা। ওরা আমার থেকেও বেশি আড়ালে থাকতে পছন্দ করে। সেখানে সবাই ছবিটা শেয়ার করে বলছেন দিল চাহতা হ্যায়-র সিক্যুয়েল বানানো উচিত। কেন? এটা অনেক বেশি জিন্দেগি না মিলেগি দোবারা মুহুর্ত'', বললেন আশা পারেখ। 

অভিনেত্রী মনে করেন, সোশাল মিডিয়ায় তারকাদের ব্যক্তিগত জীবনে অযাচিত হস্তক্ষেপ করে। তবে এসবের পাশাপাশি ওয়াহিদা রহমানের সঙ্গে স্নোরকেলিং করার অভিজ্ঞতাও শেয়ার করেছেন।  

.