CFL 2024: বৃষ্টিস্নাত বিধাননগরে জ্বললেন জবি, প্রাক্তন লাল-হলুদের কামাল, জিতেই শুরু ডিএইচএফসি-র

Diamond Harbour FC: দুরন্ত জয়ে লিগ অভিযান শুরু করল ডায়মন্ড হারবার এফসি, বাংলা ময়দানে ফের জবির জৌলুস

Updated By: Jun 27, 2024, 07:06 PM IST
CFL 2024: বৃষ্টিস্নাত বিধাননগরে জ্বললেন জবি, প্রাক্তন লাল-হলুদের কামাল, জিতেই শুরু ডিএইচএফসি-র
গোলের পর জবির উচ্ছ্বাস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যতই জুন-জুলাই জুড়ে ফুটবলপাগল বাঙালিদের চোখ কোপা আমেরিকা (Copa America 2024) ও ইউরো কাপে (UEFA Euro 2024) থাকুক না কেন, শহরের তিন প্রধানও কিন্তু এই সময়ে কলকাতা ময়দানে। ফলে বাংলার ফুটবলেও নজর রাখতেই হচ্ছে। কারণ শুরু হয়ে গিয়েছে কলকাতা ফুটবল লিগ (Calcutta Football League 2024)।  বৃহস্পতিবার সিএফএলে (CFL 2024) একাধিক ম্য়াচ থাকলেও, চোখ ছিল কিন্তু অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের (Abhishek Banerjee) দল ডায়মন্ড হারবার এফসি ও ইউনাইটেড স্পোর্টস ক্লাবের দিকে (DHFC VS USC)। কিবু ভিকুনার (Kibu Vicuna) প্রশিক্ষণাধীন দল বিষ্য়ুদবার বিকালে ২-১ গোলে হারিয়ে দিল বেগুনি ব্রিগেডকে। 

আরও পড়ুন: মেজাজেই শুরু চ্যাম্পিয়নদের, উয়াড়িকে ৬ গোল মহামেডানের, ঝলসালেন সজল-লালথানকিমা

বহুদিন পর এদিন কলকাতা ময়দানে জ্বলে উঠতে দেখা গেল ইস্টবেঙ্গলের প্রাক্তন নক্ষত্র জবি জাস্টিনকে। আলেয়ান্দ্রো মেনেন্দেজের সময়ে ইস্টবেঙ্গলের জার্সিতে, বহু ম্য়াচের নায়ক হয়ে জবি সমর্থকদের হৃদয় কেড়ে নিয়েছিলেন। সেই জবি যেন কোথাও হারিয়েই গিয়েছিলেন। কিন্তু এদিন বিধাননগর মিউনিসিপাল স্পোর্টস কমপ্লেক্সের মাঠে জবি বুঝিয়ে দিলেন যে, তিনি আজও ম্য়াচ উইনার। দুই অর্ধে দুই গোল করে খেলার রং একাই বদলে দিলেন কেরালার স্ট্রাইকার। খেলার ২৮ মিনিটে জবির গোলেই এগিয়ে যায় ডায়মন্ড হারবার। বিরতির আগেই ইউনাইটেড স্পোর্টসকে ফেরায় হুগলির বলাগড়ের ফুটবলার দীনেশ দীপেশ মুর্মু। ম্য়াচের ৩৯ মিমিটে দীপেশ ইনস্টেপ, আউটস্টেপ করে অসাধারণ শটে যে, গোল করেন, তা দেখে সকলেই থ হয়ে গিয়েছিলেন। বিশ্বমানের গোল বললেও কম বলা হবে। দ্বিতীয়ার্ধের ৭১ মিনিটে ফের জবি গোল করে স্কোরলাইন ২-১ করেন। আর এই গোলই ডায়মন্ডের জয়ের রাস্তা করে দেয়। এরপর আর কোনও দলই চেষ্টা করেও গোলের মুখ খুলতে পারেননি।

আরও পড়ুন:  'আসছে সে রাজপথ দিয়ে, বুকভরা সাহস নিয়ে'! তারকা বিদেশিকে নিয়ে বিরাট আপডেট লাল-হলুদের

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.