শিশু নির্যাতন রুখতে UNICEF-এ ডেভিড বেকহ্যামের সঙ্গে কাজ করবেন আয়ুষ্মান

ফুটবল তারকা ডেভিড বেকহ্যামের সঙ্গে মিলে UNICEF-এর হয়ে শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রচারের কাজ চালাবেন আয়ুষ্মান।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 11, 2020, 10:28 PM IST
শিশু নির্যাতন রুখতে UNICEF-এ ডেভিড বেকহ্যামের সঙ্গে কাজ করবেন আয়ুষ্মান

নিজস্ব প্রতিবেদন : শিশু নিগ্রহ রুখতে, তাঁদের সুরক্ষা দিতে ভারতের সেলিব্রিটি অ্যাডভোকেট হিসাবে আয়ুষ্মান খুরানাকে বেছে নিল UNICEF। ফুটবল তারকা ডেভিড বেকহ্যামের সঙ্গে মিলে UNICEF-এর হয়ে শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রচারের কাজ চালাবেন আয়ুষ্মান।

শুক্রবার আয়ুষ্মান খুরানা নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন। যেখানে UNICEF-এর প্রতিনিধি ড: ইয়াসমিন আলি হক জানান, "ইউনিসেফের সেলেব্রিটি অ্যাডভোকেট হিসাবে আয়ুষ্মান খুরানাকে স্বাগত জানাতে পেরে আনন্দিত। উনি এমন একজন অভিনেতা যিনি তাঁর অভিনয় জীবনে প্রতিটি ভূমিকাকে চ্যালেঞ্জের সঙ্গে গ্রহণ করেছেন। এখন ভারতের প্রতিটি শিশুর নিরাপদ ও উজ্জ্বল ভবিষ্যত নিশ্চিত করতে তিনি আমাদের সঙ্গে মিলে আরও বেশি কিছু চ্যালেঞ্জ গ্রহণ করছেন। ''

আরও পড়ুন-নীলাঞ্জনা চট্টোপাধ্যায়কে টুইটারে কুর্ণিশ মিমির, যেতে পারেন দেখা করতে

আরও পড়ুন-অরিন্দম শীলের 'মায়াকুমারী', নানান বেশে ধরা দেবেন 'কাননকুমার' আবির

শিশু নিগ্রহ রুখতে বহুদিন আগে থেকেই UNICEF-এর সেলিব্রিটি অ্যাডভোকেট হিসাবে কাজ করেন ব্রিটিশ ফুটবর তারকা ডেভিড বেকহ্যাম। বহু জায়গায় শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রচারে অংশ নিতে দেখা গিয়েছে তাঁকে। একইভাবে ভারতের হয়ে এই প্রচারের কাজই চালাবেন আয়ুষ্মান।

এবিষয়ে আয়ুষ্মান খুরানা বলেন, ''আমি বিশ্বাস করি যে প্রত্যেকেই ভালোভাবে জীবন শুরু করার দাবি রাখে। আমি দেখি আমার বাচ্চা  বাড়িতে সুরক্ষা এবং নিরাপত্তার সঙ্গে খেলছে। আমি চিন্তা করি এমন অনেক শিশু রয়েছে যাঁরা কখনওই নিরাপদ শৈশব কাটাতে পারে না। অনেক শিশু বাড়িতে ও বাড়ির বাইরে হিংসার পরিবেশে বেড়ে ওঠে। শিশুরা যাতে হিংসা মুক্ত পরিবেশ পায় UNICEF সেদিকেই নজর দিতে চায়"।