বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন আয়ুষ্মান খুরানা?

শিগগিরই শুরু হবে শুটিং 

Updated By: Nov 28, 2018, 12:28 PM IST
বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন আয়ুষ্মান খুরানা?

নিজস্ব প্রতিবেদন : 'আন্ধাধুন', 'বাধাই হো'-র পর পর সাফল্য রয়েছে তাঁর ঝুলিতে। চুপচাপ থেকে বলিউডে যে তিনি লম্বা দৌড়ের ঘোড়া হয়ে উঠেছেন, তা কিন্তু বলার অপেক্ষা রাখে না। বুঝতেই পারছেন আয়ুষ্মান খুরানার কথাই বলা হচ্ছে। 'বাধাই হো'-র দেদার সাফল্যের পর এবার তাই আয়ুষ্মান খুরানা কিন্তু বলিউডের অন্যতম 'সেরা' অভিনেতা হয়ে উঠতে শুরু করেছেন। আর এবার আয়ুষ্মান খুরানার ঝুলিতে এসে পড়ল একতা কাপুরের সিনেমা।

আরও পড়ুন : ২০১৯-এই বিয়ে? অর্জুনের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন মালাইকা?


রিপোর্টে প্রকাশ, শিগগিরই আয়ুষ্মান খুরানাকে নিয়ে শুটিং শুরু করতে পারেন একতা কাপুর। একতার এই সিনেমায় আয়ুষ্মানের সঙ্গে রয়েছেন নুসরত বারুচা। এই সিনেমায় নুসরতের সঙ্গেই তাঁর সম্পর্কের রসায়ন উঠে আসবে পর্দায়। আয়ুষ্মানের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি উচ্ছ্বসিত বলেও ইতিমধ্যেই জানিয়েছেন 'প্যার কা পঞ্চনামা' অভিনেত্রী। ডিসেম্বর থেকেই আয়ুষ্মান এবং নুসরত বারুচাকে নিয়ে শুটিং শুরু করবেন একতা কাপুর।

প্রসঙ্গত একতা কাপুরের এই নতুন প্রজেক্টের পাশাপাশি হনশল মেহতার আর একটি সিনেমার কাজও শুরু করেছেন নুসরত। এই সিনেমায় তাঁর সঙ্গে রয়েছেন রাজকুমার রাও। অজয় দেবগণ, লাভ রঞ্জন এবং অঙ্কুর গর্গ একযোগে রাজকুমার রাও এবং নুসরত বারুচার সিনেমায় প্রযোজনার কাজ করছেন।

আরও পড়ুন : নানা-তনুশ্রী বিতর্কে আরও এক অভিনেত্রীকে সমন পাঠাল পুলিস

এদিকে সম্প্রতি স্ত্রী তাহিরা কাশ্যপের ক্যান্সারের চিকিত্সা নিয়ে ব্যস্ত ছিলেন আয়ুষ্মান খুরানা। কিন্তু, তার মাঝেই শুটিং সেরেছেন পর পর দুটি সিনেমার। আপাতত ভাল আছেন তাহিরা। ক্যান্সার থেকে মুক্তি পাওয়ার পর 'করবা চৌথ'-এ স্ত্রীর নাম হাতে লিখে তাঁকে সারপ্রাইজ দেন আয়ুষ্মান। প্রত্যেকবার তাহিরা যা করেন তাঁর জন্য, এবার তিনি সেই কাজ করলেন বলেও ভক্তদের জানান বলিউডের এই জনপ্রিয় অভিনেতা।

.