মুহূর্তে ভাইরাল বিগ বস ১১-র হট প্রতিযোগী বন্দগীর অডিশনের ভিডিও

অন্য এক প্রতিযোগী পুনিশ শর্মার সঙ্গে বন্দগী কালরার ঘনিষ্ঠ রসায়ন আকর্ষণের বিষয় হয়ে উঠেছে। সঞ্চালক সলমন খান বারবার সতর্ক করার পরও বিগ বসের ঘরের এই দুই লাভবার্ড পরস্পরকে কাছ ছাড়া করছেন না। ইন্টারনেট জুড়ে এখন শুধু ভাইরাল বিগ বসের ঘরে বন্দগী এবং পুনিশের ঘনিষ্ঠ দৃশ্য।

Updated By: Nov 17, 2017, 06:05 PM IST
মুহূর্তে ভাইরাল বিগ বস ১১-র হট প্রতিযোগী বন্দগীর অডিশনের ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বিগ বস সিজন ১‍১ শুরু হওয়ার পর থেকেই সাধারণ প্রতিযোগীদের মধ্যে নজর কেড়েছেন বন্দগী কালরা। আদতে তিনি তারকা প্রতিযোগী না হলেও, খুব কম সময়েই তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দর্শকদের কাছে। তার উপর অন্য এক প্রতিযোগী পুনিশ শর্মার সঙ্গে তাঁর ঘনিষ্ঠ রসায়ন আরও আকর্ষণের বিষয় হয়ে উঠেছে। সঞ্চালক সলমন খান বারবার সতর্ক করার পরও বিগ বসের ঘরের এই দুই লাভবার্ড পরস্পরকে কাছ ছাড়া করছেন না। ইন্টারনেট জুড়ে এখন শুধু ভাইরাল বিগ বসের ঘরে বন্দগী এবং পুনিশের ঘনিষ্ঠ দৃশ্য।

আরও পড়ুন : ঘরের সদস্যদের শাস্তির মুখে প্রাক্তন ‘ভাবি জি’ শিল্পা শিন্ডে

দর্শকদের সমস্ত চোখ যখন তারকা প্রতিযোগী হিনা খান, শিল্পা শিন্ডে, বিকাশ গুপ্তা, আরশি খানের উপর রয়েছে, তখনই হঠাত্‌ করে যেন জনপ্রিয় হয়ে গেলেন বন্দগী কালরা। তবে, সম্প্রতি ইউটিউবে বন্দগীর অডিশনের ভিডিও প্রকাশ হয়েছে। যা মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে। মাত্র দুদিনেই ভিডিওটি ২ লক্ষ ১০ হাজার বার দেখে হয়েছে। আপনিও দেখে নিন কেমন অডিশন দিয়ে বিগ বসের ঘরে এন্ট্রি পেয়েছেন বন্দগী কালরা।

আরও পড়ুন : এবার মুহূর্তের মধ্যে হোয়াটস অ্যাপে ভয়েস থেকে ভিডিও কলে পরিবর্তন