উদ্ধার বিদেশি মদ ও মাদক, Bangladesh-র র‍্যাব-এর হেফাজতে পরীমণি

অভিনেত্রীর বাড়ি থেকে উদ্ধার, ৩০টিরও বেশি বিদেশি মদের বোতল ও এলএসডি নেশা করার জন্য ব্লটিং কাগত ও কিছু মাদক।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 5, 2021, 09:06 PM IST
উদ্ধার বিদেশি মদ ও মাদক, Bangladesh-র র‍্যাব-এর হেফাজতে পরীমণি

নিজস্ব প্রতিবেদন : বেশকিছুদিন ধরেই বিতর্কের শিরোনামে রয়েছেন বাংলাদেশের (Bangladeshi Actress) অভিনেত্রী পরীমণি। বুধবার টানা ৪ ঘণ্টা অভিনেত্রীর বাড়িতে তল্লাশি চালানোর পর অবশেষে পরীমণিকে হেফাজতে নিল বাংলাদেশের র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিনেত্রীর বাড়ি থেকে উদ্ধার ৩০টিরও বেশি বিদেশি মদের বোতল ও এলএসডি নেশা করার জন্য ব্লটিং কাগত ও কিছু মাদক। আটক করা হয়েছে বাংলাদেশের রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজকে আটক করা হয়। 

জানা যাচ্ছে, বুধবার বিকেল ৪টে নাগাদ ঢাকার বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে অভিযানে যান র‌্যাব। যেটি অভিনেত্রী পরীমণির বাড়ি। র‌্যাব-র অভিযানের সময় ফেসবুক লাইভ করেন অভিনেত্রী। জানান, অজ্ঞাতপরিচয় কয়েকজন ব্যক্তি বাড়ির বাইরে থেকে কলিং বেল বাজিয়ে দরজা খুলতে বলছে। ফেসবুক লাইভে থাকা অবস্থায়ই পরীমণি তিনি থানা-পুলিশ, ডিবির কর্মকর্তা ও তাঁর পরিচিতজনদের কাছে ফোন করে তাঁকে বাঁচানোর আহ্বান জানান। অভিযোগ, বাইরে থেকে বারবার র‌্যাব তাদের পরিচয় দিলেও অভিনেত্রী দরজা খুলছিলেন না। অবশেষে ৪.৩৫ নাগাদ দরজা খোলা হয়। এরপর পরীমণি বাড়ির ভিতরে তল্লাশি চালায় বাংলাদেশের র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

আরও পড়ুন-বৃষ্টিভেজা শহরে হাতে হাত ধরে রাস্তায় 'Yashrat', লাভার মতো জ্বলে উঠতে চাইলেন Nikhil

র‌্যাব কর্মকর্তারা জানান, পরীমণির ড্রইংরুম, ডাইনিং, বেডরুম এমনকি বাথরুম থেকেও বিদেশি মদ উদ্ধার করা হয়েছে। সারা বাড়ি জুড়ে থরে থরে মদের বোতল রাখা ছিলো। ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি মদ, লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি) এবং আইস উদ্ধার করা হয়। জানা যাচ্ছে শুধু পরীমণিকেই নয়, তাঁর গাড়ির চালক ও এক কর্মীকেও আটক করা হয়েছে। পরীমণীকে আটক করার পর আদালতে তোলা হলে ৪ দিনের হেফাজতে নেওয়ার অনুমতি পায় র‍্যাব।

বেশকিছুদিন আগে বাংলাদেশের ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ এবং তাঁর বন্ধু তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ এনেছিলেন পরীমণি। অভিনেত্রীর দাবি ছিল, তাঁকে শারীরিক নির্যাতন করা হয়েছে এবং তাঁকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে।  দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার চেয়েছিলেন পরীমণি। পরে ফের সোশ্যাল মিডিয়ায় পরীমণি জানিয়েছিলেন, তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করেছে বাংলাদেশ প্রশাসন। সেই মামলা এখনও চলছে। সেই ঘটনার পর ফের মাদককাণ্ডে বিতর্কে পরীমণি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)