Eleyas lodged case against Subha: আদালতে গড়াল ঝগড়া, সুবাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা স্বামী ইলিয়াসের

Subah’s torture case: মামলার অভিযোগে বলা হয়েছে, সুবাহ গত বছরের ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত ফেসবুকে তাঁর স্বামী ইলিয়াস হোসাইনকে নিয়ে মানহানিকর নানা মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন। এমনকি তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলাও করেছেন। 

Updated By: Mar 4, 2022, 05:47 PM IST
Eleyas lodged case against Subha: আদালতে গড়াল ঝগড়া, সুবাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা স্বামী ইলিয়াসের

সেলিম রেজা, বাংলাদেশ: বাংলাদেশের আলোচিত মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন আলোচিত গায়ক ও তার স্বামী ইলিয়াস হোসাইন (Eleyas lodged case against Subha)। মামলার (Subah’s torture case) পর সুবাহর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে খুঁজে পায়নি পুলিস। মামলার পর থেকে এই মডেল ও অভিনেত্রী মোবাইল বন্ধ করে আত্মগোপন করে রয়েছেন বলে জানিয়েছে বাংলাদেশের পুলিস। মামলার তদন্তকারী অফিসার ঢাকার হাতিরঝিল থানার এসআই সুব্রত দেবনাথ জি ২৪ ঘণ্টাকে একথা জানিয়েছেন।

তিনি জানান, "গত ১৬ ফেব্রুয়ারি মডেল ও অভিনেত্রী সুবাহর স্বামী ইলিয়াস হোসাইন ঢাকার হাতিরঝিল থানায় মামলা (Eleyas lodged case against Subha) করেন। মামলার পর তদন্ত কাজ এগিয়ে নেওয়া হচ্ছে। কিন্তু আসামি মডেল ও অভিনেত্রী সুবাহকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার বাড়ি সহ বিভিন্ন জায়গায় খুঁজেও পাওয়া যায়নি। তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ। মামলার (Subah’s torture case) পরই ওই মডেল ও অভিনেত্রী আত্মগোপন করেছেন।" সুবাহকে খুঁজে না পাওয়ায় তাঁর পরিবার থানায় কোনও অভিযোগ করেছে কি না, জানতে চাইলে এসআই সুব্রত দেবনাথ জানিয়েছেন, সুবাহর পরিবার কোনও অভিযোগ কিংবা মামলা করেনি।

সুবাহর বিরুদ্ধে মামলার অভিযোগে বলা হয়েছে, সুবাহ গত বছরের ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত ফেসবুকে তাঁর স্বামী ইলিয়াস হোসাইনকে নিয়ে মানহানিকর নানা মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন। এমনকি তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলাও করেছেন। এসব কারণেই বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছেন বাংলাদেশের  আলোচিত গায়ক ইলিয়াস হোসাইন। সুবাহর স্বামী ইলিয়াস বলেছেন, বিভিন্ন সময়ে সুবাহ তাঁকে ব্ল্যাকমেইল করেছেন।

বাংলাদেশের আলোচিত মডেল ও অভিনেত্রী সুবাহ ও গায়ক ইলিয়াস বিয়ে করেছেন গত বছর ১ ডিসেম্বর। এর কিছুদিন পর থেকেই তাঁদের দাম্পত্যজীবনে ফাটল ধরতে শুরু করে। দুজন দুজনের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে। শেষপর্যন্ত তা আদালতে গাড়িয়েছে।

আরও পড়ুন, Ranu Mondal Biopic: রেকর্ডিং স্টুডিওতে ফিরেও মনখারাপ রানুর, কাকে দেখে মন ভালো হল তাঁর?

Prabhas: 'বাহুবলী'র সাফল্যের পরই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রভাস, কিন্তু...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.