বিয়ের আগে 'দ্যা স্কাই ইজ পিঙ্ক টিমের সঙ্গে সেলিব্রেশন নিক-প্রিয়াঙ্কার

 'দ্যা স্কাই ইজ পিঙ্ক' টিমের তরফেই প্রিয়াঙ্কা-নিকের জন্য দেওয়া হয় সারপ্রাইজ পার্টি। 

Updated By: Nov 25, 2018, 02:41 PM IST
বিয়ের আগে 'দ্যা স্কাই ইজ পিঙ্ক টিমের সঙ্গে সেলিব্রেশন নিক-প্রিয়াঙ্কার

নিজস্ব প্রতিবেদন: সামনেই বিয়ে তার আগে সেলিব্রেশনের কোনও কিছুই বাকি রাখছেন না প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বৃহস্পতিবার দিল্লিতে 'থ্যাঙ্কস গিভিং ডে' উপলক্ষে বিশেষ ডিনারের আয়োজন করেন প্রিয়াঙ্কা। যে ডিনারের মধ্যমণি ছিলেন অবশ্যই নিক জোনাস। দিল্লিতে এই ডিনারের আয়োজন করা হয় কারণ এই মুহূর্তে প্রিয়াঙ্কা পরিচালক সোনালি বোসের ফিল্ম 'দ্যা স্কাই ইজ পিঙ্ক'-এর শ্য়ুটিংয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর শনিবার সেই 'দ্যা স্কাই ইজ পিঙ্ক' টিমের তরফেই প্রিয়াঙ্কা-নিকের জন্য দেওয়া হয় সারপ্রাইজ পার্টি। 

জানা যাচ্ছে সেলিব্রেশন ছোট হলেও এদিন এই বিশেষ সারপ্রাইজ পার্টির জন্য বেশ খুশি হন প্রিয়াঙ্কা-নিক। প্রসঙ্গত,  প্রিয়াঙ্কো চোপড়ার 'পার্পেল পেবল' ও সিদ্ধার্থ রয় কাপুর ও রনি স্ক্রুওয়ালার RSVP প্রযোজনা সংস্থার তরফে যৌথ ভাবে এই ছবির প্রযোজনা করা হচ্ছে। আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে 'দ্যা স্কাই ইজ পিঙ্ক' ছবিটি। ইতিমধ্যেই  'দ্যা স্কাই ইজ পিঙ্ক'-এর তরফে প্রিয়াঙ্কা-নিকের সৌজন্য এই সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন-দাদা-বৌদির সৌজন্যে বোন ঋতিকার পার্টি, উদ্দাম নাচ রণবীর-দীপিকার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে জানা যাচ্ছে ইতিমধ্যে 'দ্যা স্কাই ইজ পিঙ্ক' ছবিটির শ্যুটিং শেষ করে ফেলেছেন প্রিয়াঙ্কা। রবিবার দিল্লি থেকে মুম্বইও ফিরেছেন তাঁরা। আগামী ২ ও ৩ ডিসেম্বর যোধপুরে হিন্দু ও ক্রিশ্চিয়ান রীতিতে বিবাহ-বন্ধনে বাঁধা পড়বেন নিক-প্রিয়াঙ্কা। যদিও ২৯ নভেম্বর থেকেই শুরু হবে প্রাক বিবাহ সেলিব্রেশন। তাই শীঘ্রই যোধপুরে রওনা দেবেন নিক-প্রিয়াঙ্কা।

এদিকে বিয়ের আগে উমেদ ভবনে পৌঁছনোর সময় পাপারাৎজির ক্যামেরার ক্লিক এড়াতে প্রিয়াঙ্কা ও নিক নাকি বিশেষ হেলিকপ্টরে করে উমেদ ভবনে পৌঁছবেন। বিশেষ সূত্রে খবর আগামী ২৯ নভেম্বর ও ৩ ডিসেম্বর বিয়ে করতে যাওয়া ও ফেরা দুদিনের জন্যই বিশেষ হেলিকপ্টর বুক করা হয়ে গিয়েছে। পাশাপাশি ওই একই হেলিকপ্টর কিছু আমন্ত্রিতদের জন্যও বুক করা হয়েছে। যেটি ওই অতিথিদের যোধপুর বিমানবন্দর থেকে উমেদভবন প্যলেসে নিয়ে যাবে। এভাবে হেলিকপ্টরটি ওই দিন ৫-৬ বার যাতায়ত করবে বলে খবর। 

আরও পড়ুন-কোমায় মেয়ে, জামাইয়ের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ মৌসুমী চট্টোপাধ্যায়

.