Physical Assault: যৌন-হেনস্থার অভিযোগের জেরেই চলচ্চিত্র উত্‍সব কমিটি থেকে বরখাস্ত তারকা-পরিচালক!

Tollywood: আগেই এ বিষয়ে জানতে পেরে উত্‍সব কমিটি থেকে বাদ দেওয়া হয় তাঁকে। এমনকী পরিচালকে নাকি শোকজও করা হয়নি। অভিযোগ সম্পর্কিত কোনও কারণ জানতে না চেয়েই সরাসরি বরখাস্ত করা হয়। তাও বিবৃতি দিয়ে। 

Updated By: Aug 24, 2024, 06:45 PM IST
Physical Assault: যৌন-হেনস্থার অভিযোগের জেরেই চলচ্চিত্র উত্‍সব কমিটি থেকে বরখাস্ত তারকা-পরিচালক!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যৌন হেনস্থার অভিযোগে আসাতেই নাকি কলকাতা চলচ্চিত্র উত্‍সব কমিটি থেকে পত্রপাঠ বাদ দেওয়া হয়েছিল অভিযুক্ত পরিচালককে! অন্তত সূত্রের খবর এমনটাই। আরজি কর কাণ্ডের মাঝেই শোনা গিয়েছিল, শ্য়ুটিং চলাকালীন এক অভিনেত্রীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগ ওঠে শাসকদল ঘনিষ্ঠ এক পরিচালকের নামে। সেই পরিচালককে তলবও করে মহিলা কমিশন।

আরও পড়ুন, Mithila on Shakib Al Hasan: 'আর যাই হোক, উনি খুনি নন', সাকিবের বিরুদ্ধে খুনের মামলায় সরব মিথিলা...

এবার জানা গিয়েছে, আগেই এ বিষয়ে জানতে পেরে উত্‍সব কমিটি থেকে বাদ দেওয়া হয় তাঁকে। এমনকী পরিচালকে নাকি শোকজও করা হয়নি। অভিযোগ সম্পর্কিত কোনও কারণ জানতে না চেয়েই সরাসরি বরখাস্ত করা হয়। তাও বিবৃতি দিয়ে। এই প্রথম নয় আগেও নাকি পরিচালকের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ বারবার এসেছে। তবে এপ্রিল মাসে এক গোয়েন্দা ছবির শ্যুটিং চলাকালীন ওই অভিনেত্রীর সঙ্গে চিত্রনাট্য বোঝানোর আছিলায় নাকি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন পরিচালক। 

ছবির চিত্রনাট্য বোঝাতে বোঝাতে অভিনেত্রীকে চুমু খেয়ে বসেন। অভিনেত্রীও বাংলা ছবি পাড়ার অতি পরিচিত মুখ। অভিনেত্রী যদিও ওই ছবির মুখ্য চরিত্র নন, তবু গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। এই ঘটনার কথা মহিলা কমিশনে জানানোর আগেই সিনেমা উত্‍সবের কমিটির কাছে পৌঁছয়। বেশকিছু বছর ধরেই ফিল্ম ফেস্টিভ্যাল কমিটিতে রয়েছেন এই পরিচালক। আজকালের প্রতিবেদন অনুযায়ী, অভিযোগকারিণীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছে, এই মুহূর্তে তিনি বিধ্বস্ত। তাই এই নিয়ে আপতত সংবাদমাধ্যমে কথা বলতে চান না। 

তবে এ ধরনের অভিযোগ অভিযুক্ত পরিচালকের বিরুদ্ধে প্রথম নয়। তাঁর স্ত্রী একসময়ে অভিযোগ করেছিলেন, তাঁদের বিচ্ছেদের মামলা এখনও ঝুলছে। কিন্তু স্ত্রীকে প্রতারণা করে অন্যএক সঙ্গিনীর সঙ্গে একত্রবাস করেন পরিচালক। একসময় এই পরিচালকের বিরুদ্ধে মিটু-র অভিযোগ আনেন বাংলার এক জনপ্রিয় অভিনেত্রী। অভিযোগ ছিল, চিত্রনাট্য শোনার আছিলায় ফাঁকা অফিস ডেকে কথার মাঝেই মাথায়-পিঠে হাত বুলিয়ে দিতে শুরু করেন পরিচালক। 

আরও পড়ুন, R G Kar Incident: 'ঠিকঠাক ব্যবহার করো নইলে....', আরজিকর-কাণ্ড নিয়ে ছেলেদের হুঁশিয়ারি জন আব্রাহামের 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.