close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

প্রিয়াঙ্কা 'অপেশাদার', মন্তব্য 'ভারত'-এর প্রযোজকের

প্রিয়াঙ্কা চোপড়া যতই 'ভারত' আলি আব্বাস জাফরের ঘনিষ্ঠ বন্ধু হোন না কেন, প্রিয়াঙ্কার উপর বেশ বিরক্ত 'ভারত'- ফিল্মের নির্মাতারা। মিড-ডে কে দেওয়া এক সাক্ষাৎকারে রিয়েল টাইম প্রযোজনা সংস্থারর CEO নিখিল নামিত প্রিয়াঙ্কাকে 'অপেশাদার' বলে ব্যাখ্যা করেন।

Updated: Jul 28, 2018, 08:48 PM IST
প্রিয়াঙ্কা 'অপেশাদার', মন্তব্য 'ভারত'-এর প্রযোজকের

নিজস্ব প্রতিবেদন: প্রিয়াঙ্কা চোপড়া যতই 'ভারত' আলি আব্বাস জাফরের ঘনিষ্ঠ বন্ধু হোন না কেন, প্রিয়াঙ্কার উপর বেশ বিরক্ত 'ভারত'- ফিল্মের নির্মাতারা। মিড-ডে কে দেওয়া এক সাক্ষাৎকারে রিয়েল টাইম প্রযোজনা সংস্থারর CEO নিখিল নামিত প্রিয়াঙ্কাকে 'অপেশাদার' বলে ব্যাখ্যা করেন।

দেশি গার্ল প্রিয়াঙ্কার এখন 'নিক অফ টাইম'। অর্থাৎ প্রেমিক তথা হবু বর নিকের জন্যই নিজের বেশিরভাগ সময় বরাদ্দ করেছেন পিগি চপস। সম্প্রতি তাঁর ৩৬ বছরের জন্মদিনে নিকের সঙ্গে বাগদানও সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা।  তাঁর হাতে এখন জ্বলজ্বল করছে নিকের দেওয়া হীরের আংটি। শোনা যাচ্ছে আগামী অক্টোবর মাসেই নিকের সঙ্গে বিয়েটাও সেরে ফেলছেন প্রিয়াঙ্কা। তাই বিয়ের আগের প্রিয়াঙ্কার এখনএ হাজারও ব্যস্ততা। কেনাকাটা, নিমন্ত্রণ সব পর্বই বাকি। তাই হয়ত ভারতে এসে শ্যুটিং করার সময় প্রিয়াঙ্কার হাতে নেই। যে কারণে রাজি হয়েও শেষ মুহূর্তে বন্ধু পরিচালক আলি আব্বাস জাফরের 'ভারত' ফিল্মের অভিনয় না করার সিদ্ধান্ত জানিয়ে দেন প্রিয়াঙ্কা। যেকারণে সলমনকে আবারও নতুন করে নায়িকা খুঁজতে হচ্ছে। আর এসব টালবাহানার মধ্যে 'ভারত'-এর শ্যুটিং পিছিয়ে যাচ্ছে। সবমিলিয়ে প্রিয়াঙ্কার উপর বেশ বিরক্ত 'ভারত'-এর প্রযোজক নিখিল নামিত। শুধু নিখিলই নন, প্রিয়াঙ্কার এধরনের হঠকারি সিদ্ধান্ত তাঁর উপর রেগে রয়েছেন সলমন খানও।

আরও পড়ুন- যৌন কর্মী হতে চেয়েছিলেন এই ভোজপুরি সুপারস্টার! ফাঁস হল গোপন কথা

আরও পড়ুন-তারকা হওয়ার আগে কী করতেন? দীপিকা-রণবীরদের জীবনের এই সত্যিটা জানেন?

মিড ডে-কে দেওয়া সাক্ষাৎকারে নিখিল নামিত জানান, '' প্রিয়াঙ্কা হঠাৎ করেই আমাদের জানান, তাঁর এনগেজমেন্টের জন্য তিনি 'ভারত'এ কাজ করতে পারবেন না। শ্যুটিং শুরুর মাত্র দু'দিন আগে প্রিয়াঙ্কা তাঁর এই সিদ্ধান্তের কথা জানান। যা অত্যন্ত অপেশাদারের মত একটা কাজ।''   

আরও পড়ুন-২০১৮র এই মাসেই বিয়ে করছেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস!

এদিকে প্রিয়াঙ্কার 'ভারত' ছেড়ে বেরিয়ে যাওয়ার কারণে তাঁর জায়গায় সলমন আপাতত ক্যাটরিনা কাইফ কিংবা জ্যাকলিন ফার্নান্ডেজকে নেওয়ার কথা ভাবছেন বলেও শোনা যাচ্ছে। তবে শেষপর্যন্ত প্রিয়াঙ্কার জায়গায় কাকে বেছে নেওয়া হয় এখন সেটাই দেখার।

যদিও পুরো বিষয়টি নিয়ে সেভাবে কিছু বলতে চাননি প্রিয়াঙ্কার বন্ধু তথা 'ভারত'-এর পরিচালক আলি আব্বাস জাফর।তিনি শুধু বলেন, ''আমরা শীঘ্রই এই ছবির নায়িকাকে খুঁজে নেব''।

আরও পড়ুন-'রণবীরকে বিয়ে করতে চাই', কফি উইফ করণে গিয়ে স্পষ্ট বললেন আলিয়া