জ্যাসলিনের সঙ্গে শারীরিক সম্পর্ক? বিস্ফোরক অনুপ জালোটা

সবে সবে  বসের ঘর থেকে বেরিয়েছেন তিনি। কিন্তু, বিগ বস ১২ -র ঘর থেকে বেরোনোর পরই বান্ধবী জ্যাসলিনকে নিয়ে মুখ খুললেন ভজন 'সম্রাট'। তিনি বলেন, জ্যাসলিনের সঙ্গে কোনও সম্পর্ক নেই তাঁর। অর্থাত, তাঁরা কোনওদিনই কোনওরকমের 'বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড' সম্পর্কে জড়াননি। অহেতুক তাঁদের নিয়ে বিভিন্ন রকমের মশলাদার খবর পরিবেশন করা হয়েছে বলেও দাবি করেন অনুপ। 

Updated By: Oct 29, 2018, 10:30 AM IST
জ্যাসলিনের সঙ্গে শারীরিক সম্পর্ক? বিস্ফোরক অনুপ জালোটা

নিজস্ব প্রতিবেদন : সবে সবে  বসের ঘর থেকে বেরিয়েছেন তিনি। কিন্তু, বিগ বস ১২ -র ঘর থেকে বেরোনোর পরই বান্ধবী জ্যাসলিনকে নিয়ে মুখ খুললেন ভজন 'সম্রাট'। তিনি বলেন, জ্যাসলিনের সঙ্গে কোনও সম্পর্ক নেই তাঁর। অর্থাত, তাঁরা কোনওদিনই কোনওরকমের 'বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড' সম্পর্কে জড়াননি। অহেতুক তাঁদের নিয়ে বিভিন্ন রকমের মশলাদার খবর পরিবেশন করা হয়েছে বলেও দাবি করেন অনুপ। 
তিনি আরও বলেন, বহু বছর ধরে জ্যাসলিনকে চেনেন তিনি। গান শেখানোর সুবাদেই জ্যাসের সঙ্গে তাঁর 'গুরু-শিষ্যা' সম্পর্ক। একজন গুরুর সঙ্গে যেমন তাঁর শিষ্যার সম্পর্ক হয়, জ্যাসের সঙ্গেও তেমনই। শুধু তাই নয়, জ্যাসলিনের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক রয়েছে বলে যে খবর ছড়ানো হয়, তাঁর কোনও ভিত্তি নেই বলেও দাবি করেন অনুপ জালোটা। তিনি আরও বলেন,  জ্যাসলিনের পরিবারকেও খুব ভালভাবে চেনেন তিনি। কোনওদিনই তাঁদের সঙ্গে অনুপের খারাপ সম্পর্ক নয় বলেও দাবি করেন ভজন 'সম্রাট'। যদিও জ্যাসলিনের পরিবারের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। 
সম্প্রতি আনিশা সিং নামে এক মডেল দাবি করেন, অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর নাকি শারীরিক সম্পর্ক রয়েছে। জ্যাস নাকি অনুপের সন্তানকে নিজের গর্ভেও ধারণ করেন। যা নিয়ে অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর সম্পর্কের অবনতিও শুরু হয়। আর সেই কারণেই জ্যাসলিন নাকি শেষ পর্যন্ত গর্ভপাত করাতেও বাধ্য হন। শুধু তাই নয়, অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর সম্পর্কের  জন্যই নাকি শেষ পর্যন্ত আনিশার সঙ্গে অনুপের বিচ্ছেদ হয়ে যায়। না হলে তিনিই নাকি অনুপের সঙ্গে বিগ বসের ঘরে হাজির হতেন বলেও দাবি করেন এই মডেল। যদিও আনিশার অভিযোগ সর্বৈব মিথ্যে বলে ইতিমধ্যেই দাবি করেছে   জ্যাসলিনের পরিবার। অনুপ এবং জ্যাসলিনকে নিয়ে আনিশা যে ধরনের ভুল খবর সংবাদমাধ্যমের সামনে পরিবেশন করছেন, তা অনুচিত বলেও দাবি করেন জ্যাসলিনের বাবা কেশর মাথারু। পাশাপাশি অনুপ জালোটার সগে জ্যাসলিনের কোনও ধরনের সম্পর্ক থাকলে, তা মেনে নেওয়া হবে না বলেও স্পষ্ট জানান কেশর মাথরু। 

এদিকে বিগ বসের ঘর থেকে বেরোনোর পর অনুপ জালোটা বলেন, সারা জীবন ধরে তিনি যে সম্মান অর্জন করেছেন, বসের ঘরে গিয়ে ঝগড়াঝাটি করে তা নষ্ট করতে পারবেন না তিনি। আর সেই কারণেই দর্শক তাঁকে পছন্দ করেনি। তিনি বসের ঘরে থাকাকালীন যে অভিজ্ঞতা তাঁর হয়েছে, তা সারা জীবন মনে রাখবেন বলেও জানান অনুপ জালোটা। 

.