Bonny-Koushani: একসঙ্গে 'ডাল বাটি চুরমা চচ্চড়ি' রাঁধছেন বনি-কৌশানী!

ডাল বাটি চুরমা রাজস্থানী খাবার আর চচ্চড়ি হল বাঙালি খাবার। তাহলে এই দুইয়ের মিশ্রন কেন?

Updated By: Jul 11, 2022, 08:58 PM IST
Bonny-Koushani: একসঙ্গে 'ডাল বাটি চুরমা চচ্চড়ি' রাঁধছেন বনি-কৌশানী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একসঙ্গে একের পর এক ছবি ঘোষণা করছেন বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। 'শুভ বিজয়া', 'অন্তর্জাল', 'রাতের শহর'-এর পর এবার অন্য এক ভেঞ্চারে একসঙ্গে তারকা জুটি। মিলিত উদ্যোগে তাঁরা রাঁধছেন 'ডাল বাটি চুরমা চচ্চড়ি'। নাম দেখে ভাবছেন তো, এ কেমন খাবার? 

আসলে এটি কোনও পদ নয়, এটি হল বনি কৌশানীর নয়া ছবি। তবে এই ছবিতে তাঁদের দায়িত্ব দ্বিগুন কারণ এই ছবিতে শুধু অভিনয় নয়, ছবিটি প্রযোজনাও করছেন তাঁরা। কিছুদিন আগেই নিজেদের প্রোডাকশন হাউজের ঘোষণা করেছিলেন তাঁরা। তাঁদের প্রযোজনা সংস্থার নাম বনি কৌশানী এন্টারপ্রাইজ।  সেই ব্যানারেই তাঁদের প্রথম ছবি হতে চলেছে 'ডাল বাটি চুরমা চচ্চড়ি'। ছবি পরিচালনা করেছেন হরনাথ চক্রবর্তী। 

আরও পড়ুন: Kaali Poster Row: 'কালী' বিতর্কে পরিচালক লীনা মণিমেকালাইকে সমন দিল্লি আদালতের

ডাল বাটি চুরমা রাজস্থানী খাবার আর চচ্চড়ি হল বাঙালি খাবার। তাহলে এই দুইয়ের মিশ্রন কেন? আসলে এই ছবির গল্পের দুই মুখ্য চরিত্র একজন উত্তর কলকাতার রাজস্থানী ও অপরজন দক্ষিণ কলকাতার বাঙালি। তাঁদের প্রেমকাহিনী  নিয়েই ছবির চিত্রনাট্য। সোমবার থেকে শুরু হল ছবির শুটিং। প্রথমদিন ছবির শুটিং হল উত্তর কলকাতার হেঁদুয়ায়। বনি কৌশানী ছাড়াও এই ছবিতে রয়েছেন রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায় সহ আরও অনেকে। 

আরও পড়ুন: Gaantchora: আমেরিকা থেকেই গাঁটছড়ার শুটে পর্দার ঋদ্ধিমান গৌরব

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)