'হিন্দু টেররিস্ট' মন্তব্য, হুসেন হায়দরিকে বাদ না দিলে বয়কটের ডাক করণের 'তখত'-কে

জোর শোরগোল শুরু হয়েছে করণ জোহরের তখত নিয়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 25, 2020, 05:52 PM IST
'হিন্দু টেররিস্ট' মন্তব্য, হুসেন হায়দরিকে বাদ না দিলে বয়কটের ডাক করণের 'তখত'-কে

নিজস্ব প্রতিবেদন: সরিয়ে দেওয়া হোক হুসেন হায়দরিকে। না হলে 'তখত' বয়কট করা হবে। টিম হায়দরিকে যদি তখত থেকে না সরানো হয়, তাহলে ধর্মা প্রোডাকশনের ওই সিনেমাকে পুরোপুরিবাবে বয়কট করা হবে। সম্প্রতি এভাবেই সাবধান করা হল বলিউডের জনপ্রিয় পরিচালক, প্রযোজক করণ জোহরকে।

আরও পড়ুন : ​ক্যাটরিনা যেন অনুভূতির নাম, সম্পর্ক নিয়ে মুখ খুললেন বিকি কৌশল
সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে দেশের বর্তমান পরিস্থিতির নিরিখের আলোচনার মাঝে 'হিন্দু টেররিস্ট' অর্থাত 'হিন্দু জঙ্গি' বলে মন্তব্য করেন হুসেন হায়দরি। নিজের সোশ্যাল হ্যান্ডেলেও হিন্দু টেররিস্ট বলে উল্লেখ করেন তিনি। হায়দরির ওই মন্তব্য যেন আগুনে ঘৃতাহুতি দেয়। 'হিন্দু টেররিস্ট' মন্তব্যের পরি হায়দরির অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হয় কিন্তু তাঁর ওই পোস্টের স্ক্রিনশট নিয়ে তা ছড়িয়ে দেওয়া হয়। যা ভাইরাল হয়ে য়ায় হু হু করে।

আরও পড়ুন  : বিবাহ বর্হিভূত সম্পর্কের অভিযোগ, ছেলে-মেয়েকে নিয়ে অজয়ের সংসার ছাড়ার হুমিক কাজলের!


এরপরই নেটিজেনদের একাংশ করণ জোহরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেন নেটিজেনদের একাংশ। হুসেন হায়দরির গল্প নিয়েই তখত তৈরি করছেন করণ জোহর। যেখানে মুঘল সম্রাট ওরঙ্গজেব এবং দ্বারা সুখোর কাহিনীকে তুলে ধরা হবে বলে জানা যায়। ঔরঙ্গজেবের ভূমিকায় বিকি কৌশল এবং দ্বারার ভূমিকায় রণবীর সিংকে কাস্ট করানো হবে বলে স্থির হয়। পাশাপাশি এই সিনেমায় করিনা কাপুর, আলিয়া ভাট এবং জাহ্নবী কাপুরেরও অভিনয় করার কথা রয়েছে। কিন্তু শ্য়ুটিং শুরুর আগে তখত নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন করণ জোহর এবং ধর্মা প্রোডাকশন।

আরও পড়ুন : পর্নস্টারের সঙ্গে তুলনা ইভাঙ্কার! মেয়েকে নিয়ে ৭ বিতর্কিত মন্তব্য ডোনাল্ড ট্রাম্পের

তবে এই প্রথম নয়, যখন বিতর্কে জড়ালেন হুসেন হায়দরি। সম্প্রতি একটি সাক্ষাতকারে হাজির হয়ে হুসেন হায়দরি ব্রাক্ষ্মণদের 'শয়তান' (এভিল) বলে উল্লেখ করেন। তাঁর ওই মন্তব্যের পরও একদফা জোর শোরগোল শুরু হয়ে যায়।