মেকআপ করে আর কতদিন বয়স লুকোবেন? 'বুড়ি' বলে আক্রমণ মালাইকাকে

পালটা মন্তব্য করেননি মালাইকা অরোরা

Updated By: Nov 26, 2019, 07:39 PM IST
মেকআপ করে আর কতদিন বয়স লুকোবেন? 'বুড়ি' বলে আক্রমণ মালাইকাকে

নিজস্ব প্রতিবেদন: ২৩ অক্টোবর ৪৬-এ পড়েন বলিউডের ছইয়া ছইয়া গার্ল। জন্মদিনে কাছের বন্ধুদের নিয়ে রাতভর পার্টি করেন মালাইকা অরোরা। যা পেজ থ্রি-র পাতায় উঠে আসতেই হু হু করে ভাইরাল হয়ে যায়। কিন্তু বলিউডের অন্যতম ফ্যাশনিস্তা মালাইকা অরোরাকে এবার পড়তে হল জোর সমালোচনার মুখে।

স্ক্রিনশট সংগৃহিত


সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন মালাইকা অরোরা। ওই ছবি শেয়ারের পরই জোর আক্রমণের মুখে পড়তে হয় মালাইকাকে। বলিউড অভিনেত্রী যতই মেকআপ করুন না কেন, মুখের বলিরেখা কোনওভাবে লুকোতে পারবেন না তিনি। কেউ কেউ বলতে শুরু করেন, মেকআপ করে আর কতদিন পর্যন্ত নিজেকে কম বয়সী প্রমাণ করবেন মালাইকা। কেউ কেউ আবার বলতে শুরু করেন, মালাইকা মেকআপের একটি আস্ত বাক্স। তাই হাজার চেষ্টা করেও নিজের বয়স তিনি কোনওভাবে লুকোতে পারবেন না। ওই ছবি দেখে কেউ মালাইকাকে বুড়ি বলে সম্মোধন করতে শুরু করেন, আবার কেউ বলতে শুরু করেন, জিম করে রোগা হয়েছেন ঠিকই। কিন্তু আপনার মুখের ভিতর থেকে দাঁত বাইরে চলে আসে। তাই মেকআপ করেও নিজের বয়স আপনি লুকিয়ে রাখতে পারবেন না। তবে সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি মালাইকা অরোরা।

আরও পড়ুন : ঐতিহাসিক চরিত্র নিয়ে মশকরা হচ্ছে, কেউ প্রতিবাদ করছেন না, ক্ষোভে ফুঁসলেন অর্জুন

এই সেই ছবি...

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা অরোরা। মাঝে মধ্যেই মালাইকা এবং অর্জুনকে একসঙ্গে দেখা যায়। নিজেদের সম্পর্ক নিয়েও কম সমালোচনার মুখে পড়তে হয় না অর্জুন-মালাইকাকে।

.