গাউনের উপর ব্রেস্ট পাম্প লাগিয়ে Cannes-র রেড কার্পেটে মাতৃত্বের বার্তা Diipa-র

'সন্তানের জন্ম দেওয়ার থেকেও মাতৃত্বের অর্থ আরও অনেক বেশি'। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 14, 2021, 01:41 PM IST
গাউনের উপর ব্রেস্ট পাম্প লাগিয়ে Cannes-র রেড কার্পেটে মাতৃত্বের বার্তা Diipa-র

নিজস্ব প্রতিবেদন : 'সন্তানের জন্ম দেওয়ার থেকেও মাতৃত্বের অর্থ আরও অনেক বেশি'। এই বার্তা নিয়েই এবছর কান ২০২১-র (74 Cannes Film Festival) রেড কার্পেটে হাঁটলেন Social Media Influencer দীপা বুলার খোসলা (Diipa Buller Khosla)। কানের রেড কার্পেটে নজর কাড়ল দীপার পোশাক।

মাত্র আড়াই মাস আগেই প্রথম সন্তানের (কন্যা) জন্ম দিয়েছেন দীপা (Diipa Buller Khosla)। মা হিসাবে দীপার কাছে সন্তান স্বাস্থ্যের বিষয়টিও ভীষণ গুরুত্বপূর্ণ। নবজাতকের পুষ্টি, বৃদ্ধি ও বিকাশের জন্য মাতৃদুগ্ধের বিকল্প নেই। আর সেই বার্তাই উঠে এল দীপার পোশাকে। পরনে স্ট্র্যাপলেস কালো-হলুদ গাউন, তার উপর ব্রেস্ট পাম্প লাগিয়ে রেড কার্পেটে হাঁটলেন দীপা (Diipa Buller Khosla)। 

 ব্রেস্ট পাম্প লাগিয়ে রেড কার্পেটে হাঁটার ছবির পোস্টের সঙ্গে মাতৃত্ব নিয়ে সোশ্যাল মিডিয়ায় গুরুত্বপূর্ণ বার্তা দিয়েছেন দীপা  (Diipa Buller Khosla)। লিখেছেন, একজন নতুন মা ও তাঁর দায়িত্ব নিয়ে পরিবার, আত্মীয়, বন্ধুরা সবসময় কাটাছেঁড়া করতে থাকে। ''তুমি এটা অন্যায় করছ, তুমি সন্তানের সঙ্গে এটা কীভাবে করতে পারো?'' এধরনের নানান প্রশ্নের মুখে পড়তে হয়। দীপার কথায়, ''মাতৃত্বের কোনও পাঠ্যপুস্তক হয় না। শিখতে শিখতেই অভিজ্ঞতা হয়। একজন নতুন মা নিজেই আত্মসমীক্ষা করে। মা তার সন্তানকে স্তন্যপান করাবে কিনা, সেটা একান্তই মায়ের বিষয়। এনিয়ে বিভিন্ন প্রশ্নের মুখে পড়তে হয়। আমি যখন ব্যবসার কারণে দুদিন বাইরে ছিলাম, তার আগে আমি এই ব্রেস্ট পাম্প ব্যবহার করে সন্তানের জন্য সমস্ত ব্যবস্থা রেখেছিলাম।'' সকলের উদ্দেশ্যে দীপার পরামর্শ, একজন নতুন মায়ের যাত্রাপথ নিয়ে বিচার, সমালোচনা না করে, এই সুন্দর যাত্রাকে সহমর্মিতার সঙ্গে দেখুন।

আরও পড়ুন-''কিছু মানুষের কাছে সম্পর্ক মানে ভিডিয়ো গেম'', Srabanti-কে খোঁচা Roshan-র!

দীপার এই পোস্টে ৯৭ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন। তাঁকে সমর্থন করে বহু মহিলাকেই কমেন্ট করতে দেখা গিয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.