Rituparna Sengupta: দ্বিতীয়বার করোনা আক্রান্ত ঋতুপর্ণা, দুই সন্তানেরও রিপোর্ট পজিটিভ

ছেলে মেয়ের সঙ্গে রোদে বসে কমলালেবু খাচ্ছি, আইসোলেশনে আছি: ঋতুপর্ণা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jan 8, 2022, 04:31 PM IST
Rituparna Sengupta: দ্বিতীয়বার করোনা আক্রান্ত ঋতুপর্ণা, দুই সন্তানেরও রিপোর্ট পজিটিভ

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে উর্ধ্বমুখী করোনা গ্রাফ। প্রতিদিনই টলিউডে কোনও না কোনও অভিনেতা করোনা (covid 19) আক্রান্ত হওয়ার খবর আসছে। এর আগে দেব, মিমি চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, রুক্মিনী মৈত্র, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, বনি, কৌশানি, ঋদ্ধি সেন থেকে শুরু করে রুদ্রনীল ঘোষ, পার্ণো মিত্র, অনুভব কাঞ্জিলাল একের পর এক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। এবার এই তালিকায় নাম জুড়ল ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta)। দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন অভিনেতা। শনিবার সকালে নিজেই একটি টুইট করে জানিয়েছেন এই খবর। তিনি একা নন, করোনা আক্রান্ত তাঁর দুই সন্তানও। ছেলের টিকা নেওয়া হলেও মেয়ে অনেকটাই ছোট। টিকা নেওয়ার বয়সসীমায় পৌঁছয় নি সে,  সেকথাও জানিয়েছেন অভিনেতা। 

আরও পড়ুন: Happy Birthday Nusrat: মধ্যরাতে কেক কাটিং, জন্মদিনে নুসরতকে 'স্পেশাল সারপ্রাইজ' যশের

শুটিং করছিলেন ঋতুপর্ণা। শরীর সুস্থই ছিল। সিঙ্গাপুর থেকে এসেছিলেন স্বামী সঞ্জয় ও ছেলে অঙ্কন। শুটিংয়ে একসঙ্গেই ছিলেন পুরো পরিবার। শুটিং সেরে কলকাতায় ফিরে কাজ করছিলেন চুটিয়ে। তারই ফাঁকে বিপত্তি। সর্দি হওয়ার করোনা টেস্ট করান নায়িকা। এরপরই  রিপোর্ট পজিটিভ আসে। আপাতত লেক গার্ডেনসের বাড়িতে হোম কোয়ারেন্টিনে রয়েছেন সুপারস্টার।

 

জি ২৪ ঘণ্টার তরফে নায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন ‘আমার শুধু গলা ধরে গিয়েছিল, সর্দি হয়েছিল। এখনও নাক বন্ধ রয়েছে। এই যা। আর কোনও শারিরীক অসুবিধা নেই। ছেলে, মেয়ের সঙ্গে বসে রোদে বসে কমলালেবু খাচ্ছি। এ সুযোগ তো খুব একটা হয় না। (হাসি)।’

যদিও ঋতুপর্ণার স্বামী সঞ্জয় চক্রবর্তী সুস্থ আছেন। তাঁর রিপোর্ট নেগেটিভ। অন্য়দিকে একের পর ও এক টলিপাড়ার অভিনেতা অভিনেত্রীর আক্রান্ত হওয়ায় খবরে উদ্বেগও বাড়ছে। পরিস্থিতি জটিল হতেই স্টুডিও পাড়ায় বেশ কড়াকড়ি। কড়া বিধিনিষেধে করোনা মিধি মেনে চলছে শুটিং। যদিও টলিউডের পরিচিত মুখ সকলেরই মৃদু উপসর্গ রয়েছে, তা ছাড়া প্রত্যেকেই সুস্থ, স্বস্তির খবর সেটুকুই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.