ছেলে দু'বছরের জন্মদিনে আদুরে পোস্ট তুষার কাপুরের

দুবছরে পা দিল তুষার কাপুরের আদরের ছেলে লক্ষ্য কাপুর। ২০১৬র ১জুন এই দিনে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছিলেন তুষার। তারপর থেকে একা হাতে স্বযত্নে লক্ষ্যকে বড় করছেন তুষার। ছেলের প্রথম বছরের জন্মদিনটা ধূমধাম করেই সেলিব্রেট করেছেন।  আর আজ ১ জুন, শুক্রবার দু'বছরের জন্মদিনে সোশ্যাল সাইটে একটা আদুরে পোস্ট শেয়ার করেছেন তুষার।

Updated By: Jun 1, 2018, 07:08 PM IST
ছেলে দু'বছরের জন্মদিনে আদুরে পোস্ট তুষার কাপুরের

নিজস্ব প্রতিবেদন: দুবছরে পা দিল তুষার কাপুরের আদরের ছেলে লক্ষ্য কাপুর। ২০১৬র ১জুন এই দিনে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছিলেন তুষার। তারপর থেকে একা হাতে স্বযত্নে লক্ষ্যকে বড় করছেন তুষার। ছেলের প্রথম বছরের জন্মদিনটা ধূমধাম করেই সেলিব্রেট করেছেন।  আর আজ ১ জুন, শুক্রবার দু'বছরের জন্মদিনে সোশ্যাল সাইটে একটা আদুরে পোস্ট শেয়ার করেছেন তুষার।

'গোলমাল এগেইন'-এর অভিনেতা লিখেছেন, ''গত দু'বছর আমার জীবনে 'লাড্ডু' আসার পর থেকে আমার জীবনটা এক্কেবারেই বদলে গেছে।  এত ভালোবাসা আমি আগে কখনও কোনও কিছুতেই অনুভব করিনি। আর কখনও করব না ''

লক্ষ্যর প্রথম জন্মদিনের সেলিব্রেশনে বলিউড তাঁর যত বন্ধু আছেন সকলকেই নিমন্ত্রণ জানিয়েছিলেন তুষার কাপুর। তবে লক্ষ্যের দ্বিতীয় জন্মদিনটা পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের সামনেই কেক কাটার সিদ্ধান্ত নিয়েছেন তুষার কাপুর।

আরও পড়ুন-মুভি রিভিউ: 'রেনবো জেলি'র সাতরং কতটা রূপকথার ছবি আঁকল?

.