Mukesh Khanna: মহিলাদের প্রতি অশ্লীল ও কুরুচিকর মন্তব্য, মুকেশ খান্নার বিরুদ্ধে দায়ের FIR?

Mukesh Khanna: দিল্লি মহিলা কমিশনের ট্যুইটার পেজে সেই নোটিসটি শেয়ার করা হয় যেটি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল পাঠিয়েছেন। তিনিই দিল্লি সাইবার সেলে এফআইআরের দাবি জানিয়ে নোটিস পাঠিয়েছিলেন। স্বাতী মালিওয়াল ট্যুইটে লেখেন, ‘শুধু হাওয়ায় উড়ে নয়, মহিলাদের সম্মান করে শক্তিমান হতে হয়। এইভাবে মেয়েদের দেহব্যবসায়ী বলে মুকেশ খান্না তাঁর নিচ মানসিকতার পরিচয় দিচ্ছে। এঁর শো দেথে দুষ্টু বাচ্চারা বলে সরি শক্তিমান। আজ নিজের বয়ানের জন্য ওঁর উচিত গোটা দেশের কাছে ক্ষমা চাওয়া।’

Updated By: Aug 10, 2022, 09:06 PM IST
Mukesh Khanna: মহিলাদের প্রতি অশ্লীল ও কুরুচিকর মন্তব্য, মুকেশ খান্নার বিরুদ্ধে দায়ের FIR?

Mukesh Khanna, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুকেশ খান্নার বিরুদ্ধে এফআইআর দায়েরের দাবি। দিল্লি পুলিসের সাইবার সেলে তাঁর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে দিল্লি মহিলা কমিশন। মহিলাদের বিরুদ্ধে অশ্লীল ও কুরুচিকর মন্তব্যের অভিযোগ উঠেছে মুকেশ খান্নার বিরুদ্ধে, সেই কারণেই তাঁর নামে এফআইআরের আর্জি জানিয়েছে মহিলা কমিশন। বুধবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেতা মুকেশ খান্নার একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে মহিলাদের নিয়ে কু-মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন পর্দার 'শক্তিমান'। যার জেরে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলের মুখে পড়তে হয়েছে মুকেশকে। ভিডিয়োয় তাঁর মন্তব্য, 'কোনও মহিলা যদি যেচে পুরুষকে যৌনতায় লিপ্ত হওয়ার কথা বলে, তাহলে বুঝতে হবে সেটা আসলে তাঁর ব্যবসা'। সম্প্রতি, নিজের ইউটিউব চ্যানেল 'ভীষ্ম ইন্টারন্যাশনাল'-এ একটি ভিডিয়ো পোস্ট করেছেন মুকেশ খান্না। যাঁর হেডলাইনে ছিল, 'আপনাকেও কি এধনের মহিলারা আকর্ষণ করেন?' যে ভিডিয়োওতে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় পোস্টের কমেন্ট নিয়ে মতামত রাখেন মুকেশ খান্না। 

আরও পড়ুন: Aamir Khan-Laal Singh Chaddha Review: ‘লাল সিং-আমির ফরেস্ট গাম্প-টম হ্যাঙ্কসের থেকে অনেক ভালো!’

দিল্লি মহিলা কমিশনের ট্যুইটার পেজে সেই নোটিসটি শেয়ার করা হয় যেটি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল পাঠিয়েছেন। তিনিই দিল্লি সাইবার সেলে এফআইআরের দাবি জানিয়ে নোটিস পাঠিয়েছিলেন। স্বাতী মালিওয়াল ট্যুইটে লেখেন, ‘শুধু হাওয়ায় উড়ে নয়, মহিলাদের সম্মান করে শক্তিমান হতে হয়। এইভাবে মেয়েদের দেহব্যবসায়ী বলে মুকেশ খান্না তাঁর নিচ মানসিকতার পরিচয় দিচ্ছে। এঁর শো দেথে দুষ্টু বাচ্চারা বলে সরি শক্তিমান। আজ নিজের বয়ানের জন্য ওঁর উচিত গোটা দেশের কাছে ক্ষমা চাওয়া।’

প্রসঙ্গত, এক নেটিজেন প্রকাশ করেন, তিনি সেই মহিলাদের সঙ্গে কথা বলতে চান, যাঁরা সাদাসিধে পুরুষদের যৌন সম্পর্কের আমন্ত্রণ জানিয়ে প্রলুব্ধ করার চেষ্টা করেন। সে প্রসঙ্গে শক্তিমান মুকেশ খান্নার উপদেশ, এধরনের মহিলাদের দ্বারা কখনওই প্রলুব্ধ হওয়া উচিত নয়। এধরনের মহিলারা পুরুষদের নগ্ন ছবি পাঠিয়ে প্ররোচিত করতে পারে, পরে তিনিই তাঁদের অর্থের জন্য ব্ল্যাকমেইল করতে পারেন। মুকেশ খান্না আরও বলেন, 'যদি কোনও মহিলা পুরুষকে যৌনতায় লিপ্ত হওয়ার প্রস্তাব দেয়, তাহলে বুঝতে হবে, তিনি মহিলা নন, আসলে সেটা তাঁর ব্যবসা। আমার মনে হয়না কোনও সভ্য সমাজের ভদ্র মহিলা এধরনের কথা বলবেন।' মুকেশ খান্নার দাবি, তিনিও হোয়াটসঅ্যাপে এধরনের অনুরোধ পান। 'শক্তিমান'-এর কথায়, এইধরনের মহিলা থাকলে, সমাজে অধঃপতন তো হবেই। মুকেশ খান্নার কথায়, আগে মহিলাদের 'না' বলার সুযোগ ছিল, আর এখন পুরুষরাই 'না' বলার অধিকারী। 

আরও পড়ুন: Ditipriya Roy Birthday: একুশে পা দিতিপ্রিয়ার, পথশিশুদের সঙ্গে প্রি-বার্থডে সেলিব্রেশন, কেমন কাটছে জন্মদিন?

মুকেশ খান্নার এমন মন্তব্য সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই তাঁকে ট্রোল করতে শুরু করেন নেট নাগরিকদের একাংশ। এক নেটিজেন লেখেন, মুকেশ খান্নার এই মন্তব্য তাঁর অত্যন্ত 'হীন' বলে মনে হয়েছে। কেউ লেখেন, যখন 'শক্তি' আর 'মান' (সম্মান) দুটোই আপনাকে ছেড়ে চলে যায়। কারোর কথায়, 'আশ্চর্য যুক্তি'। কেউ লেখেন, 'ঠিক আছে বুমার'। আর কারোর কটাক্ষ 'গোঁড়ামি জীবিত থাকুক।' কেউ আবার 'শক্তিমান' ধারাবাহিক থেকেই একটা ডায়ালগ ধার করে লেখেন, 'অন্ধেরা কায়েম রহে'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.