করোনা মোকাবিলায় ঘাটালের জন্য ১ কোটি টাকা দিলেন দেব

করোনা মোকাবিলায় নিজের লোকসভা কেন্দ্র ঘাটালের বাসিন্দাদের জন্য ১ কোটি টাকা দিলেন সাংসদ দীপক অধিকারী অর্থাৎ দেব। এই টাকা নিজের সাংসদ তহবিল থেকেই তিনি দিয়েছেন বলে জানা যাচ্ছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 27, 2020, 03:10 PM IST
করোনা মোকাবিলায় ঘাটালের জন্য ১ কোটি টাকা দিলেন দেব

নিজস্ব প্রতিবেদন : করোনা মোকাবিলায় নিজের লোকসভা কেন্দ্র ঘাটালের বাসিন্দাদের জন্য ১ কোটি টাকা দিলেন সাংসদ দীপক অধিকারী অর্থাৎ দেব। এই টাকা নিজের সাংসদ তহবিল থেকেই তিনি দিয়েছেন বলে জানা যাচ্ছে।

AITC (All India Trinamool Congress) Ghatal-এর ফেসবুক পোস্টে লেখা হয়েছে, ''নোবেল করোনা ভাইরাস 2019(COVID-19)ঘাটাল লোকসভার সংসদ দীপক অধিকারী (দেব) ভাইরাসের হাত থেকে বাঁচতে সাধারণ মানুষের সুবিধার্থে ঘাটালের হসপিটালগুলিতে কোয়ারেন্টাইন সেন্টার /আইসোলেশন ওয়ার্ড নির্মাণের জন্য, পর্যাপ্ত চিকিৎসার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী ক্রয়ের জন্য সাংসদ তহবিল থেকে এক কোটি টাকা প্রদান করলেন ঘাটালের মাননীয় সাংসদ শ্রী দীপক অধিকারী (দেব)।''

আরও পড়ুন-করোনা মোকাবিলায় মহারাষ্ট্র সরকারের পাশে হৃত্বিক, বড় অঙ্কের টাকা অনুদান প্রভাসের

এই ফেসবুক পোস্টের নিচের কমেন্টে অনেকেই সাংসদ-অভিনেতা দেবের প্রশংসায় পঞ্চমুখ। প্রসঙ্গত, এই মুহূর্তে করোনার প্রকোপ ঠেকাতে সমস্ত মানুষের কাছে গৃহবন্দি থাকার আবেদন করছেন তারকারা। দেব নিজেও এই মুহূর্তে গৃহবন্দিই রয়েছেন। আর 'গোলন্দাজ' ছবির শ্যুটিংয়ের সময় তিনি যে পায়ে চোট পেয়েছিলেন, সেটি সারিয়ে তোলায় চেষ্টায় রয়েছেন সাংসদ, অভিনেতা। এমনকি করোনা নিয়ে মানুষকে সচেতন করতে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের তরফে 'হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী'র ধাঁচে একটি অ্যানিমেশন ভিডিয়োও প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুন- করোনা নিয়ে সতর্ক করছেন 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী', অভিনব উদ্যোগ দেবের