করোনা নিয়ে সতর্ক করছেন 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী', অভিনব উদ্যোগ দেবের

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে করোনা নিয়ে মানুষের মধ্যে সচেতনতা প্রসার করার উদ্যোগ নিয়েছেন দেব।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 20, 2020, 02:39 PM IST
করোনা নিয়ে সতর্ক করছেন 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী', অভিনব উদ্যোগ দেবের

নিজস্ব প্রতিবেদন : করোনা নিয়ে মানুষকে সচেতন করতে এবার বিশেষ উদ্যোগ নিলেন তৃণমূল সাংসদ অভিনেতা দেব। তাঁর প্রযোজনা সংস্থার আসন্ন ছবি 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র স্টাইলে করোনা সতর্কতায় একটি বিশেষ ভিডিয়ো বানানো হয়েছে। আর এভাবেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে করোনা নিয়ে মানুষের মধ্যে সচেতনতা প্রসার করার উদ্যোগ নিয়েছেন দেব।

সিনেমার প্রচারই হোক, কিংবা সমাজকে গুরুত্বপূর্ণ কোনও বিষয়ে সতর্ক করা। সব বিষয়েই সাংসদ অভিনেতা দেব বেশ হটকে। তিনি যেমন তাঁর ছবির প্রচারে অভিনব উদ্যোগ নিয়ে সকলকে চমকে দেন, করোনা নিয়ে সতর্কতা প্রসারেও তার অন্য়থা হল না। 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র স্টাইলে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের তরফে যে ভিডিও টি উঠে এসেছে সেটি বেশ মজাদার আবার গুরুত্বপূর্ণও বটে। যেখানে হবুচন্দ্র রাজা ও গবুচন্দ্র মন্ত্রীর কথোপকথনে উঠে এসেছে করোনা নিয়ে নানান তথ্য। কী কী করা উচিত, কীভাবে করা উচিত মজাদার ভঙ্গীতে সব গুরুত্বপূর্ণ বিষয়ই তুলে ধরা হয়েছে ভিডিয়োতে।

আরও পড়ুন-ভিডিয়ো কলে সাবধানে থাকার কথা সৃজিতকে ভালো করে বুঝিয়েছে মেয়ে আইরা : মিথিলা

ভিডিয়োতে দেখা যাচ্ছে রাজা পড়ছেন 'বোম্বাগড় দৈনিক পত্রিকা'। আর পাশে মন্ত্রী মশাই মুখে মাস্ক লাগিয়ে নাক ডেকে ঘুমোচ্ছেন। রাজাই ডেকে তোলেন মন্ত্রীকে। আর এরপরই তাঁদের কথাবার্তায় করোনা নিয়ে নানান তথ্য উঠে আসে। এটা কীভাবে প্রতিরোধ করা যায় এবং কেন্দ্র ও রাজ্য কীভাবে উদ্যোগ নিচ্ছে সবই রয়েছে ভিডিয়োতে। ঠিক কী কী উঠে এসেছে তা আমার মুখে না পড়ে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর বিশেষ ভিডিয়োটি দেখে নিন...

যদিও এই পুরো ভিডিয়োটি সিনেমার স্টাইলে বানানো হলেও এর সঙ্গে 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী' সিনেমার কোনও যোগ নেই। শুধুমাত্র সচেতনতা প্রসারের জন্যই ভিডিয়োটি বানানো হয়েছে। প্রসঙ্গত, করোনা আতঙ্কে পিছিয়ে গিয়েছে টলিপাড়ার সমস্ত ছবির কাজ। মানুষের স্বার্থেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন-মাস্ক ছাড়া বিমানবন্দরে কেন? শারীরিক পরীক্ষা হয়েছিল কি? সব প্রশ্নের জবাব দিলেন মিমি