Dev-Rukmini: এখনও মা-কে ভয় পায় দেব, রুক্মিনী ফাঁস করল আসল সত্যিটা

ছেলে হিসাবে দেব(Dev) কেমন সেই প্রশ্নের উত্তরে অঞ্জনা বসু(Anjana Basu) বলেন পর্দার ছেলে টিনটিন আর দেব দুজনেই খুব ভালো ছেলে। কিসমিশের(Kishmish) টিনটিন অনেকটাই তাঁর ছেলের মতোই।

Updated By: Apr 27, 2022, 06:04 PM IST
Dev-Rukmini: এখনও মা-কে ভয় পায় দেব, রুক্মিনী ফাঁস করল আসল সত্যিটা

নিজস্ব প্রতিবেদন: মুক্তির অপেক্ষায় দেব(Dev) ও রুক্মিনী(Rukmini) অভিনীত ছবি 'কিশমিশ'(Kishmish)। এই ছবির প্রচারে কোনও খামতি রাখছেন না দুজনে। টেলিভিশনের প্রায় সব রিয়্যালিটি শোয়ের মঞ্চেই ছবির প্রচারে হাজির হচ্ছেন তাঁরা। সম্প্রতি ছবির প্রচারে দিদি নম্বর ওয়ানে(Didi Number 1) হাজির হয়েছিলেন দেব-রুক্মিনী। তবে এবার আর তাঁরা একা নন, সঙ্গে এসেছিলেন ছবির অন্যান্য অভিনেতারাও। 

দেবের সঙ্গে পোডিয়ামে ছিলেন পর্দায় তাঁর মা অঞ্জনা বসু(Anjana Basu), রুক্মিনীর সঙ্গে ছিলেন তাঁর পর্দার বাবা কমলেশ্বর মুখোপাধ্যায়। ছেলে হিসাবে দেব কেমন সেই প্রশ্নের উত্তরে অঞ্জনা বসু বলেন পর্দার ছেলে টিনটিন আর দেব দুজনেই খুব ভালো ছেলে। টিনটিন অনেকটাই তাঁর ছেলের মতোই। অভিনেত্রী বলেন যে,'অনেক সিনের পর আমি দেবকে বলেছি যে আমার মনে হচ্ছে আমি আমার নিজের ছেলের সঙ্গেই কথা বলছি'। পাশাপাশি তিনি বলেন যে তিনি আক্ষরিক অর্থেই কড়া মা। ছেলে আমেরিকায় পড়াশোনা করছে, এখান থেকেই তাঁর উপর বকাঝকা চালিয়ে যান অঞ্জনা। 

দেব বলেন অঞ্জনার মতোই তাঁর মা-ও খুব কড়া। আজও তিনি মাকে ভয় পান। তখনই পাশ থেকে রুক্মিনী বলেন যে,দেবের মা খুবই ভালো, দেবের থেকেও বেশি মজার মানুষ তিনি। কিন্তু দেব ওর মাকে ভয় পায়। রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে বলতেই দেব ফিরে যান তাঁর পুরনো দিনে। পুণেতে কম্পিউটার ইঞ্জিনিয়রিং পড়ে ছবির কাজ নিয়েই কলকাতা আসেন দেব। তিনি জানান যে, ছবিতে অভিনয় করতে চান একথা জেনে রাগ করেছিলেন তাঁর বাবা। অন্যদিকে মা তাঁর পাশেই ছিলেন। দেব বলেন, 'মা জানতেন যে দেব একদিন হিরো হবেই। মায়েরা এরকমই হয়। মা জানে যে ছেলে ভুল করলে তাঁকে ঠিক করতে হলে তার পাশে থাকতে হবে। মা না থাকলে হয়তো আমি এই জায়গায় থাকতাম না।'

আরও পড়ুন: Vijay Babu: বিজয় বাবুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় নির্যাতিতার পরিচয় ফাঁস, বিপাকে মালায়ালি অভিনেতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.