Anupama: 'বিধ্বস্ত অনুপমা' আগুনে ঝলসে মৃত্যুর মুখে ডিম্পি, পঙ্গু হয়ে গেল টিটো!

Anupama: ডিম্পি বিশ্বাস করেন যে আধ্যা তাকে তার ছেলে আনশ থেকে আলাদা করার চেষ্টা করছেন। ধারাবাহিকটির আসন্ন পর্বতে দেখা যাবে যে...

Updated By: Oct 7, 2024, 06:08 PM IST
Anupama: 'বিধ্বস্ত অনুপমা' আগুনে ঝলসে মৃত্যুর মুখে ডিম্পি, পঙ্গু হয়ে গেল টিটো!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্টার প্লাসের একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল অনুপমা। রূপালী গাঙ্গুলী এবং গৌরব খান্না অভিনীত এই ধারাবাহিকটি সবসময় বেশ চর্চার মধ্যেই থাকে। মাঝেমধ্যেই এই গল্পের বিভিন্ন টুইস্ট, এই ধারাবাহিককে চর্চার মধ্যে নিয়ে আসে। আবারও এই ধারাবাহিকে দেখা যাবে এক টুইস্ট, যা ফ্য়ানদের জন্য় দুঃখের হতে পারে। 

ডিম্পি বিশ্বাস করেন যে আধ্যা তাকে তার ছেলে আনশ থেকে আলাদা করার চেষ্টা করছেন। ধারাবাহিকটির আসন্ন পর্বতে দেখা যাবে যে, ডিম্পি আধ্যার সঙ্গে তর্ক করার সময় যোগ্য়ের আগুনে পুড়ে যায় এবং তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যা দেখে আনশ ভয় পেয়ে গেলে অনুপমা ওকে সামলানোর চেষ্টা করে। 

আরও পড়ুন: Billionaire in Bollywood: আদিত্য-শাহরুখ-করণও 'গরিব' এর কাছে! বলিউডের ধনকুবের ইনি...

অন্যদিকে, তোশু, পাখি এবং ডলিকে এখনও অনুপমার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে দেখা যায়।  তবে, তোশু পরে বুঝতে পারে সে ভুল এবং তারপর তাকে ডিম্পির স্বাস্থ্যের জন্য উদ্বিগ্ন হতে দেখা যায়। ডিম্পির স্বামী টিটুকে একা বসে থাকতে দেখা যায় এবং  তিনি ডিম্পির সাথে কাটানো সমস্ত মুহূর্ত এবং তাদের সমস্ত মারামারি এবং তর্কের কথা মনে করতে থাকেন। পরে, ডিম্পির অবস্থা দেখে  টিটু কান্নায় ভেঙে পড়েন এবং পঙ্গু হয়ে যান। 

আরও পড়ুন: Dev at Globe Cinema: ২০ বছর পর খুলল গ্লোব সিনেমা, প্রথমদিন কাউন্টারে নিজের হাতে 'টেক্কা'র টিকিট বিক্রি করলেন দেব...

জানা যাচ্ছে, এভাবেই ডিম্পি এবং টিটুর চরিত্র শেষ হয়ে যাবে। মিডিয়া রিপোর্ট অনুসারে, ধারাবাহিকটির অন্যান্য  কাস্টরা এটিকে ছেড়ে দেওয়ার কথা ভাবছেন, মনীশ নাগদেবকে নতুন তোশু চরিত্রে এবং আলিশা পারভিনকে আধ্যা চরিত্রে দেখা যেতে পারে। 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.