সুলতান ছবি মুক্তির তারিখ ঘোষণা পরিচালকের

প্রায় ১ বছর আগে থেকে শোনা যাচ্ছে এ বছর ঈদে মুক্তি পেতে চলেছে সলমন খান অনুষ্কা শর্মা অভিনীত বহু প্রতীক্ষিত ছবি সুলতান। কিন্তু ঠিক কত তারিখে প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তি পাবে, তা বলা হয়নি সুলতান টিমের পক্ষ থেকে। এবার সেই বহু প্রতীক্ষিত ছবির বহু প্রতিক্ষীত দিন ঘোষণা করলেন সুলতান পরিচালক আলি আব্বাস জাফর।

Updated By: Jun 28, 2016, 10:12 AM IST
সুলতান ছবি মুক্তির তারিখ ঘোষণা পরিচালকের

ওয়েব ডেস্ক: প্রায় ১ বছর আগে থেকে শোনা যাচ্ছে এ বছর ঈদে মুক্তি পেতে চলেছে সলমন খান অনুষ্কা শর্মা অভিনীত বহু প্রতীক্ষিত ছবি সুলতান। কিন্তু ঠিক কত তারিখে প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তি পাবে, তা বলা হয়নি সুলতান টিমের পক্ষ থেকে। এবার সেই বহু প্রতীক্ষিত ছবির বহু প্রতিক্ষীত দিন ঘোষণা করলেন সুলতান পরিচালক আলি আব্বাস জাফর।

আরও পড়ুন পঞ্চমের জন্মদিনে তাঁর সপ্তমাশ্চার্য

সুলতান পরিচালক আলি আব্বাস জাফর ট্যুইট করে ছবি মুক্তির দিন ঘোষণা করেছেন। জানিয়েছেন ৬ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি। শুধু তাই নয়, বলিউড ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ জানিয়েছেন কবে থেকে এই ছবির অগ্রিম টিকিট বুকিং শুরু হবে সেটাও। তিনি জানিয়েছেন যে, এই ছবিটিকে ঘিরে বহু মানুষের প্রচুর প্রত্যাশা রয়েছে। তাই প্রথম সপ্তাহ বেশ চাপেই থাকতে চলেছে। ৬ জুলাই মুক্তি পেলেও এই ছবির অগ্রিম বুকিং ৩ জুলাই থেকেই শুরু হয়ে যাবে।

আরও পড়ুন বিয়ের আগেই অন্তঃসত্বা হওয়ায় বিতর্কে এই অভিনেত্রী, বিস্ফোরক উত্তর স্বামীর

.