Divyanka Tripathi: পারিশ্রমিকে ছোটপর্দার 'দীপিকা', বাতিল কাগজ বেচে চলত দিন!

Divyanka Tripathi: ছোটপর্দার জনপ্রিয় শো 'ইয়ে হ্যায় মহব্বতে'-এ ঈশিতার ভূমিকায় দেখা যায় দিব্যাঙ্কাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী প্রকাশ করেছেন যে, তিনি টুথপেস্টের বাক্স বেঁচে টাকা কামিয়েছেন।

Updated By: Apr 10, 2024, 08:41 PM IST
Divyanka Tripathi: পারিশ্রমিকে ছোটপর্দার 'দীপিকা', বাতিল কাগজ বেচে চলত দিন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি। শুধু তাই নয়, বর্তমানে তিনি সবচেয়ে বেশি বেতন পাওয়া অভিনেত্রীদের তালিকায় আছেন। খুব শীঘ্রই ছোটপর্দায় কামব্যাক করছেন দিব্যাঙ্কা। জানা গিয়েছে, অভিনেত্রীর আসন্ন টিভি-শোএর নাম 'অদৃশ্যম'। 

ছোটপর্দার জনপ্রিয় শো 'ইয়ে হ্যায় মহব্বতে'-এ ঈশিতার ভূমিকায় দেখা গিয়েছিল। সেখান থেকেই দিব্যাঙ্কা খ্যাতি দশগুণ বেড়ে যায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী প্রকাশ করেছেন যে, তিনি টুথপেস্টের বাক্স বেঁচে টাকা কামিয়েছেন। শুধু তাই নয়, তিনি আরও প্রকাশ করেন যে তাঁর পথে আসা যে কোনও কাজ নেওয়ার আগে তিনি ভাবেননি। কারণ তাঁকে যেভাবে হোক দুমুঠো রেশন জোগাড় করতে হবে এবং নিজের পোষ্যকে খাওয়াতে হবে।

আরও পড়ুন:Shakib Khan-Bubly: 'শাকিব খানের বাড়িতেই আমাদের বিয়ে, সেখানেই সংসার, এখনও বিচ্ছেদ হয়নি', দাবি বুবলীর

অভিনেত্রী বলেন, 'সবসময় উঁচু আশা রাখতে হবে, এবং চেষ্টা চালিয়ে যেতে হবে। আমার জীবনে এমন এক সময় এসেছিল, যখন আমি শুধুমাত্রই বেঁচে থাকার জন্য লড়াই করে গিয়েছি। আমার বেঁচে থাকার সহজাত প্রবৃত্তি যে আমাকে যেকোনো ধরনের কাজ করে ২ হাজার থেকে ৫ হাজার কামাতে হবে। যাতে করে আমার মাসের রেশনটুকু কিনতে পারি। ওই সময় আমার একটা পোষা কুকুর ছিল, যাতে আমি তাঁর খাবার কিনতে পারি। বাড়ির বিল মেটাত হত। এই ছোট জিনিসগুলির জন্য প্রতিদিন প্রচুর সংগ্রাম করতে হয়েছে। একটি ছোট পার্টের কাজ পাওয়ার জন্য, আমাকে বহু জনের কাছে যেতে হত।'

টাকা কামানোর কথা বলতে গিয়ে, অভিনেত্রী বলেন, 'আমি টুথপেস্টের বাক্সও সংগ্রহ করতাম, যাতে সেগুলি বেঁচে টাকা পাই। ওইগুলিকে আমি খুবই নিরাপদে রাখতাম। তারপরে সেগুলিকে বিক্রি করে টাকা পেতাম। আপনাকে আমার মাথাকে কাজে লাগাতে হবে। যাতে করে আপনি টাকা কামানোর রাস্তা খুঁজে বের করতে পারেন।'

আরও পড়ুন:Jennifer Garner-Ben Affleck's Daughter: হলিউডের স্টার 'দম্পতি'র ১৫ বছরের মেয়ে আসলে 'পুরুষ'!

কাজের দিক দিয়ে, অভিনেত্রী এখন ভারতীয় টেলিভিশনের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন। এজাজ খানের বিপরীতে 'অদৃশ্যম'-এ দেখা যাবে দিব্যাঙ্কাকে। টেলি অভিনেতা বিবেক দাহিয়ার সঙ্গে ২০১৬ সালে গাটছড়া বাঁধেন অভিনেত্রী। ২০১৭ সালে স্বামীর সঙ্গে নাচের এক প্রতিযোগিতায় অংশ নিতে দেখা যায় দিব্যাঙ্কাকে। সেই প্রতিযোগিতায় বিজয়ীও হয়েছিলেন তাঁরা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.