'বাবা বেবি ও'-র শুটিং শেষ, যীশু- সোলাঙ্কি জুটির অপেক্ষায় দর্শক

'বাবা বেবি ও'-র শুটিং শেষ হল। এই ছবিতে প্রথম জুটি বেঁধেছেন যীশু সেনগুপ্ত ও সোলাঙ্কি রায়। নতুন জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় সিনেমাপ্রেমী দর্শক।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 14, 2021, 07:29 PM IST
'বাবা বেবি ও'-র শুটিং শেষ, যীশু- সোলাঙ্কি জুটির অপেক্ষায় দর্শক

নিজস্ব প্রতিবদন: 'বাবা বেবি ও'-র শুটিং শেষ হল। এই ছবিতে প্রথম জুটি বেঁধেছেন যীশু সেনগুপ্ত ও সোলাঙ্কি রায়। উইন্ডোজ প্রযোজিত এই ছবি পরিচালনায় 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' খ্যাত পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। নতুন জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় সিনেমাপ্রেমী দর্শক।

আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকায় পাড়ি দিচ্ছে কৌশিকের 'লক্ষ্মী ছেলে'

ছবির গল্পও বেশ ইউনিক। শিশুদের একেবারেই পছন্দ নয়, সেই বৃষ্টিই এমন এক ব্যক্তির প্রেমে পড়লেন যিনি দুই সন্তানের বাবা। এবার কী করবে বৃষ্টি, তা জানতে গেলে অপেক্ষা করতে হবে ছবি মুক্তির। ছবিতে যে ৪০ বছরের ব্যক্তির গল্প উঠে আসবে, তাঁর নাম মেঘ। এই চরিত্রে দেখা যাবে যীশু সেনগুপ্তকে। তিনি বিয়ে করবেন না বলেই ঠিক করেন, কিন্তু বাবা হতে চান। আর তাই সারোগেসির মাধ্যমে তিনি যমজ সন্তানের বাবা হন। পরবর্তীকালে ওই দুই সন্তানের বাবা মেঘ একটি মেয়ের প্রেমে পড়েন। যাঁর নাম বৃষ্টি। এই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সোলাঙ্কিকে। তিনি আবার মেঘকে পছন্দ করলেও তাঁকে বিবাহিত ভেবে বসেন। আর আসল সমস্যা হল এটাই যে বৃষ্টি বাচ্চা একেবারেই পছন্দ করে না। আর তা নিয়েই কমেডির মোড়কে রোম্যান্টিক ছবি 'বাবা বেবি ও'।

আরও পড়ুন: ভোট প্রচারে বের হয়েও 'পাওরি'তে মজে সাংসদ, অভিনেত্রী Nusrat

উইন্ডোজ প্রযোজিত শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি 'বেলাশুরু' মুক্তি পাওয়ার কথা মে মাসের শেষে। প্রযোজনা সংস্থার প্ল্যান এরপরই মুক্তি পাবে 'লক্ষ্মীছেলে'। 'বাবা বেবি ও'-ছবির টার্ন কবে আসে সেটাই দেখার!