close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সত মেয়ের সঙ্গে অশ্লীলতার অভিযোগ, কী হল শ্বেতার দ্বিতীয় স্বামীর!

জোর শোরগোল শুরু হয়েছে 

Updated: Aug 14, 2019, 01:00 PM IST
সত মেয়ের সঙ্গে অশ্লীলতার অভিযোগ, কী হল শ্বেতার দ্বিতীয় স্বামীর!

নিজস্ব প্রতিবেদন : বুধবার অবশেষে জামিন পেলেন শ্বেতা তিওয়ারির দ্বিতীয় স্বামী অভিনব কোহলি। ১৫ হাজার টাকার বিনময়ে জামিন পান টেলিভিশন অভিনেতা অভিনব। মুম্বইয়ের কান্দিভালির সমতা নগর থানা থেকে জামিন পান অভিনব। তবে তদন্ত এখনও চলছে। বিষয়টি নিয়ে এই মুহূর্তে পুলিস কোনও মন্তব্য করতে চাইছে না বলে খবর।

আরও পড়ুন  : বই বিক্রি করতে এসেছিল, শিশুর সঙ্গে জাহ্নবী যে ব্যবহার করলেন, ভাইরাল ভিডিয়ো
গত সোমবার সমতা নগর থানায় গিয়ে দ্বিতীয় স্বামী অভিনব কোহলির বিরুদ্ধে অভিযোগ গায়ের করেন শ্বেতা তিওয়ারি। তিনি বলেন, অভিনব নাকি তাঁর প্রথম পক্ষের মেয়ে পলকের সঙ্গে অশ্লীল ব্যবহার করতে শুরু করেছেন। তাঁর অনুপস্থিতিতে পলককে বিভিন্ন ধরনের অশ্লীল ছবি দেখাতেন অভিনব। এমনকী, অভিনব পলকের গায়ে হাত তুলেছেন বলেও অভিযোগ করেন শ্বেতা। 'কসৌটি জিন্দগি কি' অভিনেত্রীর অভিযোগের পরই অভিনব কোহলিকে গ্রেফতার করে পুলিস। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় অভিযোগও দায়ের করে পুলিস।

আরও পড়ুন : মেয়েকে দেখলেই অশ্লীল মন্তব্য করতেন সত বাবা, অভিযোগ পলকের
অভিনব কোহলির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার যে অভিযোগ ওঠে, মঙ্গলবার সে বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী-কন্যা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে পলক অভিযোগ করেন, মায়ের অনুপস্থিতিতে সত বাবা তাঁকে বিভিন্ন ধরনের অশ্লীল কথা বলতেন। যা বাবা হিসেবে কখনওই শোভন নয় বলেও জানান পলক। তবে তাঁর মায়ের গায়ে এর আগে কখনও হাত তোলেননি অভিনব। সোমবার সমতা নগর থানায় অভিযোগ দায়েরের কথা শুনে তাঁর সত বাবা প্রথম তাঁর মায়ের গায়ে প্রথম হাত তোলেন বলেও দাবি করেন পলক তিওয়ারি।

আরও পড়ুন : মেয়েকে অশ্লীলভাবে স্পর্শ করতেন, অভিনবের বিরুদ্ধে বিস্ফোরক শ্বেতার প্রাক্তন স্বামী
এদিকে মেয়ের উপর অভিনবের অশ্লীল উক্তি নিয়ে মুখ খোলেন শ্বেতা তিওয়ারির প্রাক্তন স্বামী রাজা চৌধুরিও। তিনি বলেন, অভিনবের কীর্তিকলাপ অনেকদিন ধরেই তাঁর চোখে পড়েছে। অভিনবকে হাতে পেলে তিনি উচিত শিক্ষা দিতেন বলেও প্রকাশ্যে মন্তব্য করেন পলকের বাবা।