কঙ্গনাকে অশ্লীল প্রস্তাব, যৌন হেনস্থায় অভিযুক্ত জনপ্রিয় পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়ালেন গওহর খান?

কোনও মন্তব্য করেননি গওহর 

Updated By: Jan 3, 2019, 12:33 PM IST
কঙ্গনাকে অশ্লীল প্রস্তাব, যৌন হেনস্থায় অভিযুক্ত জনপ্রিয় পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়ালেন গওহর খান?

নিজস্ব প্রতিবেদন : 'কুইন'-এর পরিচালক বিকাশ ভাল-এর সঙ্গে ডেটিং করছেন গওহর খান? বেশ কিছুদিন ধরে এমন গুঞ্জনই শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে। যদিও গওহর খান এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে প্রাক্তন মিস ইন্ডিয়ার ঘনিষ্ঠ মহলের তরফে দাবি করা হয়েছে, গওহর এবং বিকাশ একে অপরের ভাল বন্ধু। কিন্তু, বলিউডের এই পরিচালকের সঙ্গে গওহর খানের কোনও ব্যক্তিগত সম্পর্ক নেই। গওহর এবং বিকাশ সম্পর্কে জড়িয়েছেন বলে যে খবর ছড়িয়েছে, তার কোনও ভিত্তি নেই বলেও দাবি করা হয়েছে প্রাক্তন মিস ইন্ডিয়ার ঘনিষ্ঠ মহলের তরফে।

আর পড়ুন : বিছানায় মোনালিসা, ভাইরাল বাঙালি অভিনেত্রীর ছবি
সম্প্রতি বিকাশ ভাল-এর বিরুদ্ধে 'মি টু' ঝড় বয়ে যায়। অভিযোগ, শুটিংয়ের সময় বিকাশ নাকি এক অভিনেত্রীর যৌন হেনস্থা করেছেন। যা নিয়ে তোলপাড় হয়ে যায় গোটা বলিউড। এমনকী, অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোটওয়ানিরা বিকাশ ভালের সঙ্গে যে সংস্থা খুলেছিলেন একযোগে, তাও বন্ধ করে দেন। পাশাপাশি বিকাশের হয়ে অনুরাগ এবং বিক্রমাদিত্য সবার কাছে ক্ষমাও চেয়ে নেন।

আরও পড়ুন : 'আমার গলায় মুখ গুঁজে জোরে জাপটে ধরতেন', বিস্ফোরক কঙ্গনা
শুধু অনুরাগ কিংবা বিক্রমাদিত্য নন, বিকাশ ভালের বিরুদ্ধে মুখ খোলেন কঙ্গনা রানাউতও। তিনি অভিযোগ করেন, 'কুইন'-এর শুটিংয়ের সময় বিকাশ নাকি তাঁকে বিভিন্ন সময় বিভিন্ন রকমের অশ্লীল প্রস্তাব দিতেন। কখনও মত্ত অবস্থায় কঙ্গনাকে জড়িয়ে ধরতেন আবার কখনও তাঁর কাধে মাথা গুজে 'তোমায় পছন্দ করি কে' বলেও চিত্কার শুরু করতেন। 'কুইন'-এর শুটিং মাঝপথে থাকায় ওই সময় বিকাশের সমস্ত অশ্লীল কীর্তি তিনি মুখ বুজে তিনি সহ্য করতেন বলেও দাবি করেন 'কুইন' অভিনেত্রী। কঙ্গনা যখন বিকাশ ভালের বিরুদ্ধে তোপ দাগছেন, সেই সময় গওহর খান কীভাবে বলিউডের ওই পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়ান, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই।

আরও পড়ুন : কঙ্গনাকে কাছে না পেয়ে 'কুইন'-এর অন্য অভিনেত্রীর সঙ্গে অসভ্যতা শুরু করেন পরিচালক?
সম্প্রতি জনপ্রিয় করিওগ্রাফার মেলভিন লুইস-এর সঙ্গে গওহর খানের বিচ্ছেদ হয়ে যায় বলে শোনা যায়। দীর্ঘ ১১ মাস 'ডেটিং' করার পর মেল্ভিনের সঙ্গে সম্পর্কে ছেদ টানেন গওহর। আর এরপরই তাঁর সঙ্গে বিকাশ ভালের সম্পর্ক রয়েছে বলে শোনা যায়। প্রসঙ্গত, বিগ বসের ঘরে থাকাকালীন টেলি অভিনেতা কুশল ট্যান্ডনের সঙ্গে সম্পর্কে জড়ান গওহর। কুশলের সঙ্গে বিচ্ছেদের পর প্রাক্তন মিস ইন্ডিয়ার ইবনে আসেন মেলভিন লাইন নামে ওই করিওগ্রাফার।

.